১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতাল থেকে খোলা চিঠি আহত প্রিয়াঙ্কার

হাসপাতাল থেকে খোলা চিঠি আহত প্রিয়াঙ্কার -

এখনো হাসপাতালে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। সেখান থেকেই অনুরাগীদের জন্য দিলেন বিশেষ বার্তা। খোলা চিঠি লিখে অভিনেত্রী জানালেন, আগের থেকে ভালো আছেন তিনি। সুস্থ হতে আরো সময় লাগবে।

শুক্রবার রাতে ‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শুটিং চলাকালীন দুর্ঘটনার স্বীকার হন প্রিয়াঙ্কা। রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। চোট পান সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও। কিন্তু তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। প্রিয়াঙ্কাকে ভরতি করা হয় মুকুন্দপুরে।

শনিবার অভিনেত্রীর পায়ে অস্ত্রোপচার করা হয়। ভাঙা অংশের দু’পাশে প্লেট বসানো হয়। সেই সময় চিকিৎসক বিশাল ভগৎ জানান, আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে প্রিয়াঙ্কাকে।

রোববার রাতে হাসপাতাল থেকে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা লেখেন, আপনাদের প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। শুক্রবার আমি দুর্ঘটনার শিকার হয়েছিলাম। শনিবার অস্ত্রোপচার হয়। সুস্থ হতে আরো কিছুটা সময় লাগবে। আশা করি এই পথেও আপনারা পাশে থাকবেন।

শুক্রবারের দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কা পায়ের হাড় ভেঙে গেছে। অস্ত্রোপচার করে বোনড্রাফট করা হয় অভিনেত্রীর। হাঁটুর নিচের অংশে ভাঙা জায়গার দু’পাশে প্লেট বসানো হয়েছে। শোনা গেছে, এই প্লেটই ভাঙা অংশ ঠিক করতে সাহায্য করবে।

সোমবার প্রিয়াঙ্কার পায়ের এক্স-রে করা হয়েছে বলে জানান ডা: বিশাল ভগৎ। অভিনেত্রী পায়ের পরিস্থিতি কেমন আছে, তা খতিয়ে দেখেই হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেয়া হবে। আগামী ৯ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতিবার প্রিয়াঙ্কার থেকে সহজের জন্মদিন। শোনা গেছে, ছেলের জন্মদিনের আগেই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল