২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাদা শাড়িতে উজ্জ্বল ক্যাটরিনা, বিয়ের প্রস্তুতি তুঙ্গে

 সাদা শাড়িতে উজ্জ্বল ক্যাটরিনা-বিয়ের প্রস্তুতি-ক্যাটরিনা কাইফ
সাদা শাড়িতে উজ্জ্বল ক্যাটরিনা, বিয়ের প্রস্তুতি তুঙ্গে -

শুরু হয়ে গেল কাউন্টডাউন। জল্পনা সত্যি হতে আর মাত্র এক দিনের অপেক্ষা। সোমবারেই রাজস্থানে সপরিবারে পাড়ি দেবেন ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ। তবে বিমানে বা সড়কপথে নয়। হেলিকপ্টারে উড়ে যাবেন হবু দম্পতি।

রাজকীয় এই বিয়ের আসর বসবে রাজস্থানের সাওয়াই মোধপুরের চৌথ কা বাড়ওয়াড়ায় সিক্স সেন্সেস রিসর্টে। রাজস্থানে যাওয়ার আগে রোববার মধ্যরাতে ভিকির বাড়িতে হাজির হন ক্যাটরিনা। শেষ মুহূর্তে বিয়ের প্রস্তুতি চলছে তুঙ্গে।

এর মাঝে ভিকির পরিবারের সাথে সাক্ষাৎ সারলেন ক্যাটরিনার মা, বোনেরা। রাতে ভিকির বাড়ি থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন ক্যাটরিনা। বিয়ের আগে তিনি আরো ঝলমলে। সাদা শাড়িতেও নায়িকা উজ্জ্বল। পরনে রূপালী ব্রালেট স্টাইলের ব্লাউজ, রাফল শাড়ি। কানে এবং হাতে কুন্দনের গয়না। খোলা চুল। ক্যামেরা দেখে এড়িয়ে যাননি ক্যাটরিনা। বরং সামনে হেসেই ছবি তুলেছেন তিনি।

বলিউড সূত্রে খবর, ৬ তারিখ রাজস্থানে পৌঁছনোর পর তিনি আর অতিথিদের ক্যামেরার সামনে পোজ দেবেন না। ইভেন্ট ম্যানেজমেন্টের কড়া নজর থাকবে, যাতে অনুমতি ছাড়া কোনো অতিথিই ক্যাটরিনার ছবি না তোলেন।

দিন কয়েক আগে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোতে দেখা গিয়েছিল ভিকিকে। জল্পনা শুরু হয়েছিল হয়তো আইনি বিয়ে সারতেই ক্যাটরিনার বাড়িতে হাজির হয়েছিলেন ভিকি। রোববার মধ্যরাতে ভিকির বাড়িতে উপস্থিতিও এক জল্পনা উসকে দিচ্ছে। বি টাউনের অন্দরমহলে যদিও কান পাতলেই শোনা যাচ্ছে, রাজস্থানে উড়ে যাওয়ার আগেই মিস থেকে মিসেস হয়ে গেছেন ক্যাটরিনা।
সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল