২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মুম্বাই বিমানবন্দরে আটকে দেয়া হলো অভিনেত্রী জ্যাকলিনকে

জ্যাকলিন ফার্নান্ডেজ -

প্রতারক ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সাথে সম্পর্কের জেরে বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ। বিদেশে যেতে দেয়া হলো না শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রীকে। মুম্বাই বিমানবন্দরে আটকে দেয়া হলো তাকে। জ্যাকলিনের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়েছে বলে খবর।

দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরো ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম। কিছু দিন আগেই জ্যাকলিনের সাথে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

ইডি সূত্রে জানা গছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইসরাইলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন।

এর আগে জ্যাকলিন দাবি করেন, সুকেশকে তিনি চেনেন না। কিন্তু ছবি অন্য কথা বলছে বলেই দাবি অনেকের। শোনা গেছে, জ্যাকলিনকে ১০ কোটি টাকার উপহার দিয়েছেন সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লাখ টাকার একটি ঘোড়া এবং ৯ লাখের একটি পার্সিয়ান বিড়ালও। জেলে থাকা অবস্থাতেই জ্যাকলিনের সাথে ফোনে সুকেশ কথা চালাতেন বলে অভিযোগ।

এমন পরিস্থিতিতেই রোববার দুবাই যাচ্ছিলেন জ্যাকলিন। সেখানে নাকি তার একটি লাইভ শোয়ে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু মুম্বাই বিমানবন্দরেই তাকে আটকে দেয়া হয়। লুকআউট নোটিসও জারি করা হয়। শোনা গেছে, জ্যাকলিনকে দিল্লিতে এনে জিজ্ঞাসাবাদ করতে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের তদন্তকারী কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল