২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জমাদিউস সানি ১৪৪৩
`

৪৮ ঘণ্টা পর্যবেক্ষণের পর হাসপাতাল থেকে ছাড়া পাবেন প্রিয়াঙ্কা

৪৮ ঘণ্টা পর্যবেক্ষণের পর হাসপাতাল থেকে ছাড়া পাবেন প্রিয়াঙ্কা -

গুরুতর আহত ভারতের অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার মধ্যরাতে পায়ে গুরুতর চোট পাওয়ার পর শনিবার সকালেই তাকে ভর্তি করা হয় বাইপাসের এক বেসরকারি হাসপাতালে। শনিবার দুপুর ৩টা নাগাদ অস্ত্রোপচার হয় তার। আপাতত স্থিতিশীল অবস্থায় হাসপাতালেই ভর্তি প্রিয়াঙ্কা। চিকিৎসকরা ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখবেন তাকে। তারপর অভিনেত্রীকে বাড়ি যাওয়ার অনুমতি দিতে পারেন তারা।

হাসপাতাল সূত্রে খবর, দুর্ঘটনায় তার পায়ের টিবিয়ায় চোট লেগেছে। প্রিয়াঙ্কার পায়ে প্লেট বসানো হয়েছে। ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ অস্ত্রোপচার হয়ে‌ছে তার পায়ে। চিকিৎসকেরা জানিয়েছেন, এই প্লেটই তার ভাঙা হাড়টি জুড়তে সাহায্য করবে। সুস্থ হয়ে তারপর তিনি শুটিং ফ্লোরে ফিরতে পারবেন। কিন্তু দীর্ঘ দিন তাকে বাড়িতেই শয্যাশায়ী থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা।

পুরোপুরি সেরে উঠতে ছয় থেকে নয় মাস পর্যন্ত সময় লাগতে পারে তার। তবে সুস্থ হয়ে গেলেও কয়েক মাসের মধ্যে শুটিংয়ের সময় নাচ বা কোনো ধরনের স্টান্ট তিনি করতে পারবেন না। প্লেট বসানো হয়েছে বলেই তার পায়ে বেশ কয়েক সপ্তাহ যন্ত্রণা থাকবে।

শুক্রবার রাতে রাজারহাটের রাস্তায় শুটিং করছিলেন অর্জুন চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার। 'মহাভারত মার্ডারস' ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত ছিলেন এই জুটি। আচমকা কর্ডন ভেঙে মত্ত অবস্থায় বাইক নিয়ে ধাক্কা মারেন এক ব্যক্তি। গুরুতর চোট পান প্রিয়াঙ্কা। আহত হয়েছিলেন অর্জুনও। প্রাথমিক চিকিৎসার পর অর্জুন ছাড়া পেলেও, প্রিয়াঙ্কার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। ওই মত্ত বাইক আরোহীর খোঁজ চালাচ্ছে পুলিশও।
সূত্র : আজকাল


আরো সংবাদ


premium cement