২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর!

সালমান খান, ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর - ছবি : সংগৃহীত

বলিউডের বড় দুই সুপারস্টার সালমান খান ও রণবীর কাপুরকে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি।

বাংলাদেশের প্রথম গণমাধ্যম হিসেবে ইউএনবি ক্যাটরিনা-ভিকির বিয়ের ভেন্যু সম্পর্কে গত মাসে একটি প্রতিবেদন প্রকাশ করে। ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে প্রায় ৩০০ কিলোমিটার দূরে রাজস্থানের একটি রিসোর্টে বলিউডের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী অভিনেত্রীদের অন্যতম ক্যাটরিনা কাইফ এবং হালের হার্টথ্রব ভিকি কৌশলের বিয়ের ভেন্যু নির্ধারিত হয়েছে বলে প্রতিবেদনে জানানো হয়।

বলিউডের পোস্টার বয় সালমান খানের সাথে একসময় ক্যাটরিনার গভীর প্রেম থাকলেও এখন তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। আশ্চর্যের ব্যাপার, ক্যাটের বিয়ের অতিথিদের তালিকায় সালমানের পরিবারের কারো নাম নেই। সালমানের বোন অর্পিতা জানিয়েছেন, ‘আমরা বিয়ের জন্য কোনো আমন্ত্রণ পাইনি।’

সালমান এবং ক্যাটরিনা বেশ কয়েকটি ব্লকবাস্টার ছবিতে একসাথে কাজ করেছেন। এর মধ্যে ‘পার্টনার’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ম্যায়নে পেয়ার কিয়ুন কিয়া’ এবং ‘ভারত’ উল্লেখযোগ্য। গুঞ্জন রয়েছে সালমান খান ‘ম্যায়নে পেয়ার কিয়ুন কিয়া’ ছবির মধ্য দিয়ে ক্যাটরিনাকে বলিউডে নতুন করে কাজে ফিরতে সাহায্য করেছিলেন।

সালমানের সাথে প্রেম বিচ্ছেদের পর ক্যাটরিনা বলিউডের আরেক হার্টথ্রব রণবীর কাপুরের সাথে প্রায় ছয় বছর ধরে প্রেম করেন। এমনকি সেসময় তারা দুজন মিলে মুম্বাইতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টও কিনেছিলেন। বর্তমানে রণবীর কাপুর ক্যাটরিনার প্রিয় বন্ধু অভিনেত্রী আলিয়া ভাটের সাথে লিভ-ইন সম্পর্কে আছেন।

সূত্রের খবরে জানা যায়, রণবীরকেও ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি।

এছাড়াও সূত্র আরো জানিয়েছে, ৩৮ বছর বয়সী ক্যাটরিনা এবং ৩৩ বছর বয়সী ভিকি একটি বিখ্যাত আন্তর্জাতিক ম্যাগাজিনকে তাদের বিয়ের ছবি এবং ভিডিওর স্বত্বাধিকার দিয়েছেন। আর তাই, বিয়েতে নিমন্ত্রিতদের আসার সময় মোবাইল ফোন নিয়ে আসতে নিষেধ করা হয়েছে।

হংকংয়ে জন্মগ্রহণকারী এই মডেল-অভিনেত্রী ২০০৩ সালে অ্যাকশন ফিল্ম ‘বুম’ দিয়ে তার বলিউড ক্যারিয়ার শুরু করেন। বুম ফ্লপ হওয়ার দুই বছর পর সালমানের ভাইয়ের প্রযোজিত রোমান্টিক কমেডি ধারার ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়ুন কিয়া’ দিয়ে তিনি বাণিজ্যিক ধারার ছবিতে সাফল্য লাভ করেন।

এরপর একের পর এক বক্স অফিস হিট ছবি উপহার দেন ক্যাটরিনা। ২০০৭ সালে ‘নমস্তে লন্ডন’, ২০০৯ সালে ‘নিউ ইয়র্ক’, ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’, ২০১০ সালে ‘রাজনীতি’, ২০১১ সালে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ২০১২ সালে ‘এক থা টাইগার’, ২০১৩ সালে ‘ধুম ৩’ এবং ২০১৪ তে ‘ব্যাং ব্যাং’ এর মধ্যে উল্লেখযোগ্য।

ক্যাটরিনার অন্যতম সর্বোচ্চ আয় করা বলিউড ছবি হলো ২০১৭ সালের ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভারত’। এই ছবিতে তার সহ-অভিনেতা ছিলেন সালমান খান। তার সর্বশেষ অ্যাকশনধর্মী সিনেমা ‘সূর্যবংশী’তে তার সহ-অভিনেতা অক্ষয় কুমার এবং অজয়​দেবগন।

অন্যদিকে অ্যাকশন ডিরেক্টর শাম কৌশল এবং তার স্ত্রী বীনার সন্তান ভিকি ২০১২ সালে ক্রাইম ড্রামা ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এ চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সহকারী হিসেবে বলিউডে প্রবেশ করেন।

তবে, ২০১৮ সালে ‘রাজি’ এবং ‘সঞ্জু’-তে পার্শ্বচরিত্রে অভিনয় করে লাইমলাইটে আসেন ভিকি।

এর এক বছর পর সমালোচকদের প্রশংসিত অ্যাকশন ছবি ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এ একজন সামরিক কর্মকর্তার ভূমিকায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান ভিকি কৌশল।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল