০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন আমির খান!

বলিউড-আমির খান-আমিরের ডিভোর্সের ঘোষণা-আমির ফাতিমার বিয়ে
তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন আমির খান! - ছবি সংগৃহীত

গত জুলাই মাসে কিরণ রাও-এর সাথে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য ইতি টেনেছেন বলিউড 'পারফেকশনিস্ট' আমির খান। এই খবরে চমকে উঠেছেন আমির ভক্তরাও, সুখী দম্পতি হিসাবেই পরিচিত ছিলেন আমির-কিরণ। কিন্তু আজ তারা সাবেক। যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙার কথা ঘোষণা করেন দুজনে। তবে বন্ধুত্বের সম্পর্কটা টিকিয়ে রেখেছেন আজাদের বাবা-মা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক দিন ধরেই আমিরের তিন নম্বর বিয়ের জল্পনা তুঙ্গে। আগামী এপ্রিলে ‘লাল সিং চড্ডা’র মুক্তির পরই নাকি বিয়ের ঘোষণা সারবেন মিস্টার পারফেকশানিস্ট। পাত্রীও খুব চেনা। দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখের সাথেই নাকি তৃতীয় নিকাহ সারতে চলেছেন আমির।

সত্যি কি বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন আমির-ফতিমা? এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ‘থ্রি ইডিয়টস’ তারকা। কিন্তু আমির-ফাতিমার বিয়ের এই জল্পনা সম্পূর্ণ ভুয়া জানাচ্ছে অভিনেতার ঘনিষ্ঠমহল। আমির-করিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’র নতুন পোস্টার ও রিলিজ ডেট সামনে আসার পর থেকেই আমির খানের বিয়ের ভুয়া খবর চাউর হয়েছে। গোটা বিষয়ে বিরক্ত আমির, তবে এই নিয়ে কোনো রকম মন্তব্য করতে চান না তিনি।

আমিরের ডিভোর্সের ঘোষণার পরপরই নেটপাড়ার রব উঠেছিল আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে। নেটিজেনদের একটা বড় অংশের দাবি ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সাথে নিজের সংসার ভেঙেছেন আমির খান। তবে অতীতে ফাতিমা স্পষ্ট করেছেন, আমির খান তার মেন্টর মাত্র। তাদের মধ্যে কোনো রকমের প্রেম সম্পর্ক নেই, বা থাকতে পারে না।

২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির-কিরণ। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সাথে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সাথে তার দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।
সূত্র : হিন্দুস্তান টাইমস



আরো সংবাদ


দৈনিক নয়া দিগন্ত সাংবাদিক এরশাদ আলীর শাশুড়ির ইন্তেকাল চিলিতে করোনার ‘ওমিক্রন’ ধরন শনাক্ত মালয়েশিয়ায় নতুন করে ৪ হাজার ৮৯৬ জন করোনায় আক্রান্ত চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হবার পরামর্শ প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অস্তিত্ব বিলুপ্তির চেষ্টা হচ্ছে : ফখরুল শহীদ সোহরাওয়ার্দী গণতন্ত্রের অভিযাত্রায় অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন : কাদের ১১ ডিসেম্বর থেকে সব সিটিতে হাফ ভাড়া কনডেম সেলের আসামিদের তথ্য দাখিল না করায় হাইকোর্টের অসন্তোষ ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নাগাল্যান্ডে নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১২ গ্রামবাসী

সকল

ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)