১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন আমির খান!

বলিউড-আমির খান-আমিরের ডিভোর্সের ঘোষণা-আমির ফাতিমার বিয়ে
তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন আমির খান! - ছবি সংগৃহীত

গত জুলাই মাসে কিরণ রাও-এর সাথে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য ইতি টেনেছেন বলিউড 'পারফেকশনিস্ট' আমির খান। এই খবরে চমকে উঠেছেন আমির ভক্তরাও, সুখী দম্পতি হিসাবেই পরিচিত ছিলেন আমির-কিরণ। কিন্তু আজ তারা সাবেক। যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙার কথা ঘোষণা করেন দুজনে। তবে বন্ধুত্বের সম্পর্কটা টিকিয়ে রেখেছেন আজাদের বাবা-মা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক দিন ধরেই আমিরের তিন নম্বর বিয়ের জল্পনা তুঙ্গে। আগামী এপ্রিলে ‘লাল সিং চড্ডা’র মুক্তির পরই নাকি বিয়ের ঘোষণা সারবেন মিস্টার পারফেকশানিস্ট। পাত্রীও খুব চেনা। দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখের সাথেই নাকি তৃতীয় নিকাহ সারতে চলেছেন আমির।

সত্যি কি বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন আমির-ফতিমা? এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ‘থ্রি ইডিয়টস’ তারকা। কিন্তু আমির-ফাতিমার বিয়ের এই জল্পনা সম্পূর্ণ ভুয়া জানাচ্ছে অভিনেতার ঘনিষ্ঠমহল। আমির-করিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’র নতুন পোস্টার ও রিলিজ ডেট সামনে আসার পর থেকেই আমির খানের বিয়ের ভুয়া খবর চাউর হয়েছে। গোটা বিষয়ে বিরক্ত আমির, তবে এই নিয়ে কোনো রকম মন্তব্য করতে চান না তিনি।

আমিরের ডিভোর্সের ঘোষণার পরপরই নেটপাড়ার রব উঠেছিল আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে। নেটিজেনদের একটা বড় অংশের দাবি ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সাথে নিজের সংসার ভেঙেছেন আমির খান। তবে অতীতে ফাতিমা স্পষ্ট করেছেন, আমির খান তার মেন্টর মাত্র। তাদের মধ্যে কোনো রকমের প্রেম সম্পর্ক নেই, বা থাকতে পারে না।

২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির-কিরণ। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সাথে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সাথে তার দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল