০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

এবার বিবাহবিচ্ছেদের পথে প্রিয়াঙ্কা চোপড়া?

এবার বিবাহবিচ্ছেদের পথে প্রিয়াঙ্কা চোপড়া? - ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তুমুল শোরগোল গোটা বলিউডে। টিনসেল টাউনের গুঞ্জনে ছড়িয়ে গিয়েছে, স্বামী নিক জোনাসকে নাকি ডিভোর্স দিতে চলেছেন প্রিয়াঙ্কা। বহুদিন ধরে সংসারে চলা অশান্তির কারণেই নাকি নিকের সাথে সব সম্পর্ক ত্যাগ করতে চলেছেন বলিউডের 'দেশি গার্ল'! আর এই গুঞ্জনের আগুনে বারুদ ঢেলে দিলো প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ইনস্টাগ্রাম পোস্ট।

গপ্পোটা হলো, প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ইনস্টাগ্রাম প্রোফাইলে বদলে ফেলেছেন তার পদবি। যে প্রিয়াঙ্কা, বিয়ের পর রাতারাতি তার নামের পাশে লিখে ফেলেছিলেন নিক জোনাসের নাম। সেই প্রিয়াঙ্কাই হঠাৎ জোনাস সরিয়ে নামের পাশে শুধু চোপড়া লিখলেন! নেটিজেনদের চোখ এড়ায়নি এই ঘটনা। প্রিয়াঙ্কার এই পদবি বদল, দেখা মাত্রই ছড়িয়ে গেল নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর।

এমনিতেই নানা কাজের কারণে প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে মাঝে মধ্য়েই আলাদা থাকতে হয়। তবুও সোশ্যাল মিডিয়ায় স্বামীকে নিয়ে নানা মুহূর্তের ভিডিও, ছবি পোস্ট করেন পিগি চপস। মাঝে মধ্যেই স্বামী নিক জোনাসকে সাথে নিয়ে প্রেমের বার্তাও দেন অভিনেত্রী। এরকম প্রেমের সম্পর্কে হঠাৎ এমন কী ঘটল, যার কারণে নিজের নামের পাশ থেকে স্বামীর নাম সরিয়ে ফেললেন প্রিয়াঙ্কা?

নেটিজেনদের একাংশ মনে করছেন, এরকমটা যে হবে, তা আগে থেকেই জনাত সবাই। অনেকের মতে, নিক ও প্রিয়াঙ্কা মোটেই সঠিক জুটি নয়। কেউ কেউ আবার মনে করছেন, শুধুমাত্র বিদেশে থাকার জন্যই নাকি নিকের সঙ্গে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা।

তবে এ সব নিয়ে এখনও মুখ খোলেননি প্রিয়াঙ্কা বা নিক জোনাস কেউই। তবে প্রিয়াঙ্কা চোপড়ার মা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এখবর একেবারেই গুজব! প্রিয়াঙ্কা ও নিক সুখেই আছেন।
সূত্র : সংবাদ প্রতিদিন



আরো সংবাদ


চিলিতে করোনার ‘ওমিক্রন’ ধরন শনাক্ত মালয়েশিয়ায় নতুন করে ৪ হাজার ৮৯৬ জন করোনায় আক্রান্ত চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হবার পরামর্শ প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অস্তিত্ব বিলুপ্তির চেষ্টা হচ্ছে : ফখরুল শহীদ সোহরাওয়ার্দী গণতন্ত্রের অভিযাত্রায় অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন : কাদের ১১ ডিসেম্বর থেকে সব সিটিতে হাফ ভাড়া কনডেম সেলের আসামিদের তথ্য দাখিল না করায় হাইকোর্টের অসন্তোষ ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নাগাল্যান্ডে নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১২ গ্রামবাসী রোহিঙ্গা ক্যাম্পে বিয়েতে মতবিরোধে কনে ও বরপক্ষের মধ্যে সংঘর্ষ, নিহত ১

সকল

ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)