১৯ জানুয়ারি ২০২২
`

জামিন পেলেন আরিয়ান খান, ফিরবেন মান্নাতে

জামিন পেলেন আরিয়ান খান-শাহরুখ পুত্র-মাদককাণ্ড
জামিন পেলেন আরিয়ান খান, ফিরবেন মান্নাতে - ছবি : সংগৃহীত

মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিন মঞ্জুর করল বম্বে হাইকোর্ট। জামিন পেলেও আজ জেলমুক্তির সম্ভাবনা কম আরিয়ানের। মঙ্গলবার ও বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। তৃতীয় দিনে রায় শোনেই জামিন দিয়েছে হাইকোর্ট। এরফলে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগার থেকে ‘মান্নাতে’ ফিরতে আর কোনো বাধা রইল না আরিয়ানের।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। মোট দু’বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

মাদক-মামলার তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর পানিঘোলা শুরু। সমীরের বিরুদ্ধে তদন্তও শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি আর এক সাক্ষী কিরণ গোসাভিকে আটক করল পুলিশ। পুণে পুলিশের পক্ষে এ খবর নিশ্চিত করা হয়েছে। এই ব্যক্তি সে-ই যিনি এনসিবি দফতরে আরিয়ানের সাথে সেলফি তুলেছিলেন।

 


আরো সংবাদ


premium cement
নায়িকা শিমুর হত্যাকারীদের ফাঁসি চাইলেন বাবা নিশিরাতে উচ্চস্বরে গান-বাজনা : ভ্রাম্যমান আদালতে ৫ যুবকের ৫০ হাজার জরিমানা গ্যাসের দাম কেন দ্বিগুণের বেশি বাড়াতে চায় কোম্পানিগুলো? ডিজিটাল কমার্সে স্থিতিশীলতা আনতে ইউনিক বিজনেস আইডি চালু হচ্ছে : আইসিটি প্রতিমন্ত্রী ‘কূটনৈতিক ও শান্তিপূর্ণ পথ নিতে' রাশিয়াকে যুক্তরাষ্ট্রের আহ্বান মাসুদ রানার কাজী আনোয়ার হোসেনের ইন্তেকাল তিন মামলায় শাহ আলীর ৭ দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ রাজধানীতে ভুল চিকিৎসায় শিক্ষার্থীর মৃত্যু আমরণ অনশনে শাবিপ্রবির ২৪ শিক্ষার্থী মান্দায় একটি সেতুর অভাবে ২ লাখ মানুষের ভোগান্তি কাশ্মিরে যুদ্ধাপরাধ, ভারতীয় সেনাপ্রধানকে গ্রেফতারের আবেদন

সকল