৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ন ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

আরিয়ানের জামিন শুনানি পিছিয়েছে, নতুন তারিখ বৃহস্পতিবার

আরিয়ানের জামিন শুনানি পিছিয়েছে, নতুন তারিখ বৃহস্পতিবার - ছবি : সংগৃহীত

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিনের শুনানি ফের পিছিয়ে গেল। বুধবারও রায় ঘোষণা করল না বম্বে হাইকোর্ট। বৃহস্পতিবার এই শুনানি হওয়ার কথা। মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি প্রক্রিয়া অসমাপ্ত ছিল। শাহরুখ এবং গৌরী খান আশা করেছিলেন বুধবার হাইকোর্ট রায় শোনাবে।

বম্বে হাই কোর্টের প্রতি আস্থা রেখেছিলেন শাহরুখ-গৌরী। আর সে জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল খান পরিবার।

অন্য দিকে আরিয়ানের বন্ধু অভিনেত্রী অনন্যা পাণ্ডেও এনসিবি-র নজরে। অনন্যা এবং আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন খতিয়ে দেখছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তাতে মাদক-সংক্রান্ত একাধিক কথাবার্তা রয়েছে বলে দাবি এনসিবি-র। একইসাথে সংস্থার বক্তব্য, আরো তিন তারকা-সন্তানের নাম উঠে এসেছে এই মাদক-মামলায়। তাদের নাম যদিও এখনো প্রকাশ করা হয়নি।

ইতোমধ্যে মাদক-মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক একের পর এক অভিযোগ তুলছেন তার বিরুদ্ধে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল জানিয়েছেন, শাহরুখ-পুত্রকে গ্রেফতার করার পর তাকে টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর। তার পর থেকেই জলঘোলা শুরু। ইতিমধ্যেই ওই এনসিবি কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে তার দফতর।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পরে ৩ তারিখ তাকে গ্রেফতার করে এনসিবি। এর আগে মোট দু’বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

দেখুন:


আরো সংবাদ