২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বছরের শেষে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

বছরের-শেষে-বিয়ে-করছেন-ভিকি-ক্যাটরিনা-ভারত
ভিকি-ক্যাটরিনা -

১৮ অগস্ট গোপনে বাগদান সেরে ফেলেছেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল! এমনই দাবি করেছিল সর্বভারতীয় সংবাদমাধ্যম। যদিও সে খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন ভিকি খোদ।

কিন্তু ফের সর্বভারতীয় সংবাদমাধ্যমের নতুন খবরে তোলপাড় বলিপাড়া। জানা গেছে, আগামী নভেম্বর বা ডিসেম্বর মাসে বিয়ে করছেন দুই তারকা। বিয়ের তোড়জোড়ে ব্যস্ত ক্যাটরিনা-ভিকি। বলিপাড়ার এক সূত্রের মারফত এমনই খবর পাওয়া যাচ্ছে।

একই সূত্রে শোনা গেল, বিয়েতে বাঙালি পোশাক শিল্পী সব্যসাচী মুখার্জির পোশাকে সাজবেন ক্যাটরিনা। কোন রঙের লেহঙ্গা, কী রকম কাজ থাকবে তাতে সে সব স্থির করা হচ্ছে এখন। ক্যাটরিনা নাকি ইতোমধ্যেই সিল্কের লেহঙ্গা পরবেন বলে ঠিক করেছেন।

২০১৯ সাল থেকে ক্যাটরিনার সাথে সম্পর্কে রয়েছেন ভিকি। এই বিষয়ে এখনো যদিও তারা মুখ খোলেননি। মাঝেমধ্যেই তাদের নানা জায়গায় একসাথে দেখা যায়। এমনকি তাঁরা নতুন বছরে আলিবাগে বেড়াতে গিয়েছিলেন একসাথে। কিন্তু একসাথে ছবি দেয়ার বেলায় আপত্তি তাদের।


সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল