২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভারতের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

ভারতের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা - ছবি : এএফপি

বিশ্বকাপের আসরে এবার মাঠে মুখোমুখি হচ্ছে এশিয়ার দুই বিশ্বচ্যাম্পিয়ন পাকিস্তান-ভারত। ম্যাচটিকে ঘিরে পুরো এশিয়াজুড়ে উত্তেজনায় কাঁপছে।

দুবাইয়ে রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে বিশ্বকাপের ওই হাইভোল্টেজ ম্যাচ। এর আগে টি-২০ বিশ্বকাপে পাঁচ বার মুখোমুখি হয়েছে ভারত এবং পাকিস্তান। সব ম্যাচই পাকিস্তানকে হারিয়েছে ভারত। এবার পাকিস্তান চাইবে ভারতকে হারিয়ে সেই দুর্নাম ঘুচাতে। এবারের বিশ্বকাপের হট ফেভারিট ইমরান খানের উত্তরসূরীরা।

ইতিমধ্যে ১২ জনের দল ঘোষণা করে দিয়েছে পাকিস্তান।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, হায়দার আলি।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন জানিয়েছে, আজকের ম্যাচে যে পাঁচ পাক ক্রিকেটারদের দিকে সবার নজর থাকবে, তারা হলেন, অধিনায়ক বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলি এবং মোহাম্মদ হাফিজ ৷

নিউজ এইটিন ম্যাচ শুরুর ঠিক আগ মুহূর্তে ভারত নিজেদের প্রথম একাদশ ঘোষণা করবে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল