২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পরীমণিকে সরাসরি শুভেচ্ছা জানাতে লাগবে বোর্ডিং পাস!

পরীমণি-জন্মদিনের শুভেচ্ছা-নায়িকা-পরী
পরীমণিকে সরাসরি শুভেচ্ছা জানাতে লাগবে বোর্ডিং পাস! - ছবি : সংগৃহীত

বিমানে উঠার আগে যেমন বোর্ডিং পাস দরকার হয় আজ সরাসরি পরীমণিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও তাই দরকার হবে। কারণ ২৪ অক্টোবর জন্মদিনের ইনভাইটেশন কার্ড এবার তিনি বোর্ডিং পাসের আদলে করেছেন। যেখানে তিনি আমন্ত্রিতকে আহ্বান করেছেন এই বলে, ‘নিখাদ হৃদয় নিয়ে তুমি আমার কাছে এসো, এরপর আমার সঙ্গে উড়াল দিও- অনন্ত আকাশে।’

প্রতি বছর তার জন্মদিনে একেক রংয়ের ওপর থিম করে আয়োজন করেন। এবার তার রংয়ের থিম আয়োজন হয়েছে লাল-সাদা। গত বছর তার জন্মদিনে ড্রেস কোড ছিল সবুজ রঙের। এর আগের বছর ছিল ছেলেদের জন্য সাদা আর মেয়েদের বেগুনী রঙের।

এই নায়িকা ক্যারিয়ারের শুরু থেকেই টক অব দ্য কান্ট্রি। এবার ব্যক্তিগত ঝুট ঝামেলার কারণে আলোচনায় ছিলেন অন্যভাবে। তাই জন্মদিন বড় পরিসরে আয়োজন নিয়ে ছিলো সংশয়। তবে পরী এসবকে পাত্তা দেননি।

জানিয়ে দিলেন, বিপদের সাথীদের নিয়েই বিশেষ দিনটি পালন করবেন তিনি। এরই মধ্যে আয়োজনের পূর্ব প্রস্তুতি শেষ। সব ঠিক থাকলে সন্ধ্যার পর থেকে ওই পাঁচ তারকা হোটেলে বসবে লাল-সাদার আসর। বাহারি আলোয় ভরে উঠবে তার আয়োজন। বিগত বছরের ধারাবাহিকতায় আজও পরীর সকালটা শুরু পথশিশুদের সঙ্গে। সুবিধাবঞ্চিত শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করে দিনের আলোয় ভাগ করে নিচ্ছেন তিনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement