২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যে কারণে দল বেঁধে মান্নাতে এনসিবি’র তল্লাসি

যে কারণে দল বেঁধে মান্নাতে এনসিবি’র তল্লাসি - ছবি : সংগৃহীত

বলিউড নায়িকা অনন্যা খানের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। একই সাথে মান্নাতের বাইরে দেখা মেলে তাদের। রটে যায় শাহরুখের বাংলোতেও চালানো হবে তল্লাশি!

সকাল থেকেই আরিয়ান খান মাদক মামলা নিয়ে তোলপাড় গোটা বিনোদন জগত থেকে আমজনতা। বৃহস্পতিবার সকালে ছেলের সাথে দেখা করতে আর্থার রোডের জেলে যান শাহরুখ। তারপর জানা যায়, আগামী সপ্তাহে বম্বে হাইকোর্টে হবে আরিয়ানের জামিনের শুনানি। আর তারপরেই ঘটে যায় দু'টি চাঞ্চল্যকর ঘটনা। বলিউড অভিনেত্রী অনন্যা খানের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। সাথে অনন্যাকে তলবও করা হয়েছে জেরার জন্য। একই সাথে মান্নাতের বাইরে দেখা মেলে তাদের। রটে যায় শাহরুখের বাংলোতেও চালানো হবে তল্লাশি!

যদিও পরে এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, কোনো রকম তল্লাশি চালানো হয়নি শাহরুখের বাড়িতে। বরং, আরিয়ান মামলা সংক্রান্ত কিছু কাগজের জন্য তারা হাজির হয়েছিলেন শাহরুখের বাংলোয়। আর সম্পন্ন ঘটনা সামনে আসার পরেই হাঁফ ছেড়ে বাঁচে শাহরুখ ভক্তরা।

তবে, এনসিবি’র ওপর ক্ষোভ উগরে দিয়েছেন নেটপাড়ার বড় একটা অংশ। এক মহিলা ভক্ত লিখেছেন, ‘কেন তাহলে একজন গেল না? এত তামাশা করার কী দরকার ছিল?’ শাহরুখের আরো এক ভক্ত লিখেছেন, ‘উফফফ! বাঁচলাম। নয়তো ভাবা যায় পুলিশ মন্নতে তল্লাশি চালাচ্ছে! এই ভারতে তো আমরা বড় হইনি!’

এক অনুরাগী আবার মজা করে লিখেছেন শাহরুখের বাংলোয় ‘দল বেঁধে’ ‘সাইট সিং’ করতে গিয়েছিল এনসিবি। কারো মন্তব্য ‘আধার কার্ড তো অনলাইনেও পাওয়া যায়, মান্নাতে কেন গিয়েছিল ওরা’!

৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। তার ওপর মাদক সেবন ও মাদক পাচার ও বিক্রির মতো একাধিক অভিযোগ এনেছে এনসিবি। আপাতত আর্থার রোড জেলের বাসিন্দা আরিয়ান। আগামী মঙ্গলবার, ২৬ অক্টোবর বম্বে হাই কোর্টে জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল