২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শাহরুখ খানের বাসায় এনসিবি কর্মকর্তাদের অভিযান

শাহরুখ খানের বাসায় এনসিবি কর্মকর্তাদের অভিযান - ছবি : সংগৃহীত

ছেলে আরিয়ান খানের মাদক ইস্যুকে কেন্দ্র করে শাহরুখ খানের বাসা মান্নাতে অভিযান চালাচ্ছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার দুপুরে শাহরুখ খান ও গৌরী খানের বাসায় এনসিবি কর্মকর্তাদের প্রবেশের ভিডিও ফুটেজ আমাদের হাতে এসেছে। বাসায় প্রবেশের সময় কর্মকর্তাদের হাতে কিছু কাগজপত্র দেখা গেছে।

এনবিসি কর্মকর্তাদের অন্য একটি দল একই সময়ে অভিনেত্রী অনন্যা পান্ডের বাসায়ও প্রবেশে করেছে।

বুধবার আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হওয়ার পর এই তল্লাসি অভিযান চালানো হচ্ছে। মুম্বাই আদালত ও এনবিসি কর্মকর্তারা জামিনের বিরোধীতা করে বলেছেন গ্রেফতারের আগের দিন বলিউডের একজন উঠতি অভিনেত্রীর সাথে আরিয়ানের চ্যাট হয়ে ছিলো। দুজনেরই আলোচনার বিষয় ছিলো মাদক।

আরিয়ান ছাড়াও বুধবার অপর দুই অভিযুক্ত আরবাজ মারচেন্ট এবং মুনমুন ধামেচার জামিন আবেদন খারিজ হয়েছিল।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

দেখুন:

আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল