০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

শাহরুখ খানের বাসায় এনসিবি কর্মকর্তাদের অভিযান

শাহরুখ খানের বাসায় এনসিবি কর্মকর্তাদের অভিযান - ছবি : সংগৃহীত

ছেলে আরিয়ান খানের মাদক ইস্যুকে কেন্দ্র করে শাহরুখ খানের বাসা মান্নাতে অভিযান চালাচ্ছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার দুপুরে শাহরুখ খান ও গৌরী খানের বাসায় এনসিবি কর্মকর্তাদের প্রবেশের ভিডিও ফুটেজ আমাদের হাতে এসেছে। বাসায় প্রবেশের সময় কর্মকর্তাদের হাতে কিছু কাগজপত্র দেখা গেছে।

এনবিসি কর্মকর্তাদের অন্য একটি দল একই সময়ে অভিনেত্রী অনন্যা পান্ডের বাসায়ও প্রবেশে করেছে।

বুধবার আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হওয়ার পর এই তল্লাসি অভিযান চালানো হচ্ছে। মুম্বাই আদালত ও এনবিসি কর্মকর্তারা জামিনের বিরোধীতা করে বলেছেন গ্রেফতারের আগের দিন বলিউডের একজন উঠতি অভিনেত্রীর সাথে আরিয়ানের চ্যাট হয়ে ছিলো। দুজনেরই আলোচনার বিষয় ছিলো মাদক।

আরিয়ান ছাড়াও বুধবার অপর দুই অভিযুক্ত আরবাজ মারচেন্ট এবং মুনমুন ধামেচার জামিন আবেদন খারিজ হয়েছিল।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

দেখুন:


আরো সংবাদ


সকল

ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)