২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যে কারণে আবারো আটকে গেলো আরিয়ানের জামিন

যে কারণে আবারো আটকে গেলো আরিয়ানের জামিন - ছবি - সংগৃহীত

আরিয়ান খানের জামিন না হওয়া পর্যন্ত বাসায় মিষ্টি জাতীয় খাবার রান্না করতে বারণ করেছেন গৌরী। শুধু তাই নয়, সব ধরণের কাজও স্থগিত রেখেছেন তিনি। এমনিতে ধার্মিক না হলেও এখন তার অধিকাংশ সময় কাটে প্রার্থনা করে। ঠিক এই অবস্থার মধ্যেই বুধবার ছিলো আরিয়ান খানের জামিন শুনানি। অনেকেরই ধারণা ছিলো এবার বোধয় মুক্তি পাচ্ছে শাহরুখপুত্র। কিন্তু আবেদন খারিজ করে দিয়েছে মুম্বাইয়ের বিশেষ আদালত।

কারণটা অবশ্য বেশ স্পর্শকাতর। ভারতের মাদক নিয়ন্ত্র ব্যুরো জানিয়েছে, গত ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবি-র কর্মকর্তারা তল্লাশি শুরু করার কিছু আগেই আরিয়ান উঠতি বলিউড অভিনেত্রীর সাথে মাদক বিষয়ে কথা বলেছেন। এছাড়াও এক মাদক পাচারকারীর সাথে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা হয়েছে আরিয়ানের। সে তথ্যপ্রমাণও আদালতের কাছে জমা পড়েছে। মূলত এ কারণেই এই দফায়ও আরিয়ান খানের জামিন হয়নি।

এর আগেও একাধিকবার আরিয়ান খানের জামিনের আবেদন হয় খারিজ করে দেয়া হয়েছে বা শুনানি স্থগিত রাখা হয়েছে।

গত ১৪ অক্টোবর বিশেষ এনডিপিএস আদালতে এনসিবি বলিউড তারকা শাহরুখ খানের ছেলের জামিনের আর্জির বিরোধিতা করেছিল। তারা দাবি করেছিল, আরিয়ান নিয়মিতভাবে মাদকাসক্ত। আরিয়ানকে ক্রুজ জাহাজ থেকে মাদক বাজেয়াপ্ত করার ঘটনায় গ্রেফতার করেছিল এনসিবি।

গত ৩ অক্টোবর এনসিবি আরিয়ানকে গ্রেফতার করেছিল। নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্ট অ্যাক্ট (এনডিপিএস) মামলায় বিশেষ বিচারক বিবি পাটিলের এজলাশে আরিয়ানসহ অন্য দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাও জামিনের আবেদন জানিয়েছেন। আবেদনের শুনানিতে এনসিবি-র আইনজীবী অতিরিক্ত সলিসিটর জেনারেল (এএসজি) অনিল সিংহ দাবি করেন, গত কয়েক বছরে আরিয়ান মাদক পদার্থ সেবন করেন, এমন প্রমাণ রয়েছে। এছাড়াও হোয়াটস্যাপ চ্যাটের উল্লেখ করে মাদক চক্রে তার সামিল থাকার দাবিও করেছেন এএসজি।

 

 

দেখুন:

আরো সংবাদ



premium cement