০৬ ডিসেম্বর ২০২১
`

জেলের খাবারে রুচি নেই, শাহরুখ-পুত্রের স্বাস্থ্য নিয়ে চিন্তায় কারা কর্তৃপক্ষ

আরিয়ান খান - ছবি সংগৃহীত

প্রাসাদোপম ‘মান্নত’ থেকে জেলের রুদ্ধদ্বার কক্ষ- জীবন ১৮০ ডিগ্রি ঘুরে গেছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। মুম্বাইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর থেকে হাজতই তার ঠিকানা। আর পাঁচজন অভিযুক্তের মতো দিন কাটছে তার। নেই বিশেষ কোনো আয়োজন। সকলের মতো সক্কাল সক্কাল উঠে পড়তে হচ্ছে তাকে। খেতে দেয়া হচ্ছে জেলের সাদামাঠা খাবার। কিন্তু এই জীবনযাপনে অভ্যস্ত হতে পারছেন না ২৩ বছরের তারকা-সন্তান। জানা যাচ্ছে, জেলের খাবার খেতে পারছেন না আরিয়ান। সেখানকার নিয়মকানুনের সাথেও মানিয়ে নিতে অসুবিধা হচ্ছে তার। শাহরুখ-পুত্রের স্বাস্থ্য এবং পরিচ্ছন্নতা নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই আরিয়ানকে জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের সাথে রাখা হচ্ছে না তাকে। পরতে হচ্ছে না জেলের পোশাক। আরিয়ান কারো সাথে কথা বলছেন না। মাদক-কেলেঙ্কারিতে গ্রেফতার তার সঙ্গীদের সাথেও দেখা করতে চাইছেন না তিনি। বর্তমানে তার নিরাপত্তা বাড়িয়ে দেয়া হয়েছে। হাজতের কর্মীরা বিশেষ নজর রাখছেন তার ওপর।

আরিয়ানের খাওয়াদাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার রুপি পাঠিয়েছেন শাহরুখ। এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি তিনি। আপাতত সেখানকার ক্যান্টিনের খাবার খেয়ে দিন কাটছে শাহরুখ-তনয়ের। যেহেতু বিশেষ কিছু মুখে তুলছেন না, তাই তার শরীর নিয়ে চিন্তায় আর্থার রোড জেল কর্তৃপক্ষ।
সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ


বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (১৭৫২৮)এরদোগানকে হত্যার চেষ্টা! (১৬৩৫৫)`আগামীতে পিছা মার্কা আনমু, নৌকা মার্কা আনমু না’ - নির্বাচনে হেরে নৌকার প্রার্থী (৮৩১১)ইরানের নাতাঞ্জ পরমাণু স্থাপনার কাছে বিস্ফোরণ (৭৭৭৮)আইভী আবারো নৌকা পাওয়ার নেপথ্যে (৭৫৩৭)স্বামীর সাথে সম্পর্ক! গৃহকর্মীকে খুন করে লাশ ঝাউবনে ফেললেন গৃহকর্ত্রী (৬৭৩৮)নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ফরম কিনলেন বিএনপির ২ শীর্ষ নেতা (৬০১৬)ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ (৪৯০৯)আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি হেফাজতের (৪০১২)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৩৭৬১)