২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ভিডিও কলে শাহরুখ-গৌরীকে দেখে কেঁদে ভাসালেন আরিয়ান

ভিডিও কলে শাহরুখ-গৌরীকে দেখে কেঁদে ভাসালেন আরিয়ান - ছবি : সংগৃহীত

মা-বাবার সাথে ১০ মিনিট ভিডিয়ো কলে কথা বললেন আরিয়ান খান। করোনার নিয়মের জন্য জেলবন্দিরা পরিবারের সাথে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিন বার পরিবারের সদস্যদের সাথে ভিডিয়ো কলে কথা বলার নিয়ম রয়েছে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।

শুক্রবার শাহরুখ এবং গৌরী ভিডিয়ো কলে ছেলের মুখ দেখতে পেলেন। জানতে চাইলেন, জেলে কী কী ঘটছে, আরিয়ানে কী খাবার খাচ্ছেন, কোনো সমস্যা হচ্ছে কি না। আর্থার রোড জেল সূত্রে খবর, মা-বাবার সাথে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন ২৩ বছরের তারকা-সন্তান।

বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখ-পুত্র। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, ২০ অক্টোবর।

জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গিয়েছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সাথে যুক্ত এক ব্যক্তির সাথে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাদের গ্রেফতার করা হয়েছে, তারা একে অপরের সাথে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

 

দেখুন:


আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)