২০ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

গুপ্তচরের নিশানায় আরিয়ানকে গ্রেফতার করা সেই কর্মকর্তা

গুপ্তচরের নিশানায় আরিয়ানকে গ্রেফতার করা সেই কর্মকর্তা - ছবি - সংগৃহীত

তার পিছনে গুপ্তচর লাগানো হয়েছে, শাহরুখপুত্র আরিয়ান খানের পর এমনই নাকি অভিযোগ জানিয়েছেন সমীর ওয়াংখেড়ে । এই খবর ছড়িয়ে পড়তেই তুমুল শোরগোল টুইটারে। অনেকেই এনসিবি জোনাল হেডের জেড প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা দাবি করেছেন।

শোনা যায়, গত সপ্তাহে যে ক্রুজে আরিয়ান খান ও তার বন্ধুদের পার্টিতে রেড চালানো হয় তার নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। ইতোমধ্যেই এনসিবি’র কর্তার নাম সারা ভারতের নজরে এসেছে। তবে সূত্রের খবর মানলে, নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত সমীর ওয়াংখেড়ে। বেশ কিছু মানুষ তার চলাচলের উপর নজর রাখছেন, এমনটাই নাকি জানিয়েছেন তিনি। এ বিষয়ে মহারাষ্ট্র পুলিশের কাছেও সমীর ওয়াংখেড়ে অভিযোগ জানিয়েছেন বলে খবর। যদিও সরকারিভাবে সে কথা স্বীকার করা হয়নি।

এদিকে এই খবর ছড়িয়ে পড়তেই সামাজিক মাধ্যমে সমীর ওয়াংখেড়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ। অনেকেই টুইটারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো দুর্দান্তপ্রতাপ অফিসারকে ভারতের সত্যিকারে নায়ক আখ্যা দিয়েছেন। সমীর ওয়াংখেড়েকে অবিলম্বে জেড প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা দেয়ারও দাবি করা হয়েছে।

মাদক মামলায় গ্রেফতারির পর থেকে আর্থার রোড ডেলে আরিয়ান খান। সোমবারও মুম্বাইয়ের এনডিপিএস আদালতে তার জামিনের আবেদন মঞ্জুর হয়নি। এনসিবির কৌশলের সামনে বলিউডের সেলিব্রিটি আইনজীবী সতীশ মানশিণ্ডে ও তার বিশেষ পরামর্শদাতা আইনজ্ঞ অমিত দেশাইরা আরিয়ান খানকে দ্রুত জামিন পাইয়ে দিতে পারেননি। আগামী বুধবার ফের হবে জামিনের শুনানি।

 



আরো সংবাদ


স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (৪৫০০৪)আমাকে সম্মান দিয়ে কথা বলুন, বিএনপির উদ্দেশে মুরাদ হাসান (২৬১৯৫)বিয়ের প্রলোভনে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণ, আসামি গ্রেফতার (২৩৩১৩)ফুটপাতের যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু (১৬৫৫২)কাবার অবমাননায় পোস্ট, রংপুরে কিশোর পরিতোষ গ্রেফতার (১৬৩৭৬)পৃথিবী পাঁচ শক্তির চেয়েও বড় : এরদোগান (১০০১২)অগ্নিসংযোগ নয়, পরিমলের ঘর পুড়েছে কলা পাকানোর আগুনে (৯৮১২)আম্পায়ার দিলেন আউট, হেটমায়ারকে ফিরিয়ে নিলেন বাবর আজম (৯৬৫২)কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী (৭২৫৩)সমুদ্রসীমায় ভারতীয় সাবমেরিন আটকালো পাকিস্তানি নৌবাহিনী (৫৯২৮)