০৯ ডিসেম্বর ২০২১
`

জামিন হয়নি, হাজতেই থাকছেন শাহরুখ-পুত্র আরিয়ান

জামিন হয়নি হাজতেই থাকছেন শাহরুখ-পুত্র আরিয়ান
আরিয়ান খান - ছবি সংগৃহীত

জামিন পেলেন না বলিউড সুপার স্টার শাহরুখ-পুত্র আরিয়ান। বুধবার ফের তার জামিনের মামলার শুনানি হবে। আজ সোমবারই তার জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বাই সেশন আদালত।

গত বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। সাথে সাথে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ এ দিক-ও দিক হতে পারে, ব্যাঘাত ঘটতে পারে তদন্ত প্রক্রিয়াতে, শুক্রবার আদালতে এমনই যুক্তি দেখিয়ে তার জামিনের বিরোধিতা করেন বিপক্ষের আইনজীবী অনিল সিংহ। শুক্রবারও নাকচ হয়ে গিয়েছিল শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। তারপর শনি এবং রোব, দু’দিন আদালত বন্ধ থাকায় আজ, সোমবার ঘরে ফিরতে পারবেন বলেই আশা করেছিলেন আরিয়ান। কিন্তু তা সম্ভব হলো না।

আরিয়ান এবং তার সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি ও ব্যবহারের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখ-পুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাদের।

গত শনিবার মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ানসহ কয়েক জনকে। পরোয়ানায় লেখা হয়, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে প্রমোদতরীর টার্মিনালে। এনসিবির পেশ করা অভিযোগে দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়েই প্রমোদতরীতে ওঠেন আরিয়ান। তার বন্ধুর জুতা থেকেও মেলে মাদক।

সূত্র : আনন্দবাজার

 


আরো সংবাদ