২৮ অক্টোবর ২০২১
`

আবারো মাস্ক বিতর্কে সালমান খান

আবারো মাস্ক বিতর্কে সালমান খান - ছবি - সংগৃহীত

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা কিছুটা নিয়ন্ত্রণে। তবে এখনো ভাইরাস মুক্ত হয়নি দেশ। তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় প্রায় সকলে। এই পরিস্থিতিতে টিকাকরণের পাশাপাশি মাস্কই ভরসা। কিন্তু সেই মাস্কের জন্যই আবার বিতর্কে বলিউডের ভাইজান। উলটো মাস্ক পরে সমালোচিত অভিনেতা।

প্রায় সাড়ে ৩ বছর পর শুটিং ফ্লোরে টাইগার। ‘টাইগার ৩’-র কাজে এতদিন ব্যস্ত ছিলেন সলামান খান। ‘এক থা টাইগার’,‘টাইগার জিন্দা হ্যায়’র পর বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন দেখতে পাবেন দর্শক। কখনো রাশিয়া আবার কখনো তুরস্কে ছবির শুটিং করেছেন। এখন শেষ হয়েছে ছবির শুটিং। ব্যস্ত শিডিউল শেষে রোববারই মুম্বই ফেরেন তিনি।

ভাইজান মুম্বাই ফিরছেন বলে কথা! বিমানবন্দরে ভক্তদের ভিড় জমবে না, তা তো হতেই পারে না। তাই তো ক্যামেরার ফ্ল্যাশে ভরে ওঠে বিমানবন্দর। ছবিও ভাইরাল হল সামাজিক মাধ্যমে।

তবে গন্ডগোল যে লুকিয়ে রয়েছে মাস্কে। কারণ, উলটো মাস্ক পরে বিমানবন্দরে দেখা গেল সালমানকে। নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ভাইজান। অনেকেই সালমানকে মনে করিয়ে দেন, ‘মাস্ক উলটো পরেছেন।’

আবার কেউ কেউ সোজা করে মাস্ক পরার পরামর্শ দেন। মাস্ক পরার অভ্যাস না থাকার ফলে এমন বিপত্তি বলেও খোঁচা কারো কারো।

এই ঘটনার ঠিক মাসখানেক আগেই মাস্ক বিতর্কে জড়িয়েছিলেন সালমান খান। ঘটনাস্থল ছিল মুম্বাই বিমানবন্দরই। ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে রাশিয়া যাওয়ার সময় মাস্ক ছাড়া মুম্বাই বিমানবন্দরে ঢুকতে দেখা যায় তাকে। কোভিড নিয়মবিধি লঙ্ঘন করায় সিআইএসএফ জওয়ান তাকে ‘শিক্ষা’দেন। মাস্ক পরে বিমানবন্দরে তাকে ঢুকতে বলা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এবার উলটো মাস্ক পরে বিতর্কে জড়ালেন সালমান খান।

 

দেখুন:


আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)