২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হাজারো দর্শকের হৃদয় ছুঁয়েছে ‘ভাইজান’

হাজারো দর্শকের হৃদয় ছুঁয়েছে ‘ভাইজান’ - ছবি : সংগৃহীত

Rough & Tough ইন্টারটেইনম্যান্ট ইউটিউব চ্যানেল নিয়ে এসেছে সামাজিক শিক্ষার সর্টফিল্ম ‘ভাইজান’। সমাজের বাস্তব ঘটনা অবলম্বরে রচনা করা হয়েছে স্বল্প দৈর্ঘের এই চলচিত্রটি। ভাইয়ের প্রতি ভাইয়ের অকৃত্রিক ভালবাসা আর একজন নিরক্ষর ট্রাক চালকের অপরাধের বাস্তব ঘটনার ভিন্নধর্মী আবেগের চিত্রই ফুলে উঠেছে এখানে। সর্টফিল্মটি রচনা করেছেন হাফিজুর রহমান জয়। অভিনয় করেছেন আতিকুর রহমান, শিশু শিল্পি শরিফুল ।

উল্লেখ্য হাফিজুর রহমান ২০১৭ সাল থেকেই সমাজের ছোট ছোট বাস্তব ঘটনা অবলম্বনে সর্ট ফিল্ম রচনা করছেন। তার অন্যান্য উল্লেখ্যযোগ্য সর্টফিল্ম হচ্ছে শোধ, প্রাংক, ক্ষুদার জ্বালা, বাজান, ঘড়ি, লাল জুতা লাভ-লাইফ প্রভৃতি।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল