২২ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

পর্নোকাণ্ড : জামিন পেলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

স্বামী রাজ কুন্দ্রার সাথে শিল্পা শেঠী। - ছবি : সংগৃহীত

পর্নো ছবি তৈরির অভিযোগে গত জুলাইয়ে গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকে বারবার জামিনের আবেদন করলেও তা নামঞ্জুর হয়েছে। অবশেষে সোমবার জামিন পেলেন রাজ ও রাজের আইটি কর্মী রেয়ান থ্রোপ।

ভারতের মুম্বাইয়ের এক দায়রা আদালতে রাজ কুন্দ্রা ও রেয়ান থ্রোপের জামিন মঞ্জুর করা হয় সোমবার। জামিনের জন্য বন্ডে রাখতে হয়েছে ৫০ হাজার টাকা। স্বভাবতই কিছুটা হলেও স্বস্তিতে রাজ ও শিল্পার পরিবার।

গত সপ্তাহেই পুলিশের অপরাধ দমন শাখা একটি ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে আসামিদের বিরুদ্ধে। তারপরেই রাজের আইনজীবী প্রশান্ত পাতিল আবারো তার মক্কেলের জামিনের আবেদন করেন।

হটশট অ্যাপের ভিডিও শ্যুটে রাজ প্রত্যক্ষভাবে জড়িত, এমন কোনো প্রমাণ নাকি ওই চার্জশিটে নেই। এফআইআরে তার নাম না থাকা সত্ত্বেও তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়। রাজের আইনজীবীর দাবি ছিল ফাঁসানো হয়েছে রাজকে।

আগস্টে মুম্বাই পুলিশের পক্ষ থেকে আদালতে জানানো হয়েছিল, একবার জামিন পেলেই বিদেশে পালিয়ে যাবেন রাজ। সাথে তদন্তকারীদের পক্ষে দাবি করা হয়, এখন যদি নীল ছবি বানানোর অভিযোগে গ্রেফতার হওয়া রাজ কুন্দ্রাকে জামিন দেয়া হয় তাহলে সমাজের কাছেও ভুল বার্তা পৌঁছাবে।

সূত্র : হিন্দুস্থান টাইমস



আরো সংবাদ