২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

জাভেদ আখতারের মামলায় কঙ্গনাকে হাজিরের নির্দেশ

কঙ্গনা রানাউত ও জাভেদ আখতার - ছবি : সংগৃহীত

বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। গত বছর তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার। কঙ্গনা যদি এবার নির্ধারিত শুনানির দিন আদালতে উপস্থিত না হন, তাহলে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে বলে জানিয়েছে মুম্বাইয়ের আদালত। ২০ সেপ্টেম্বর শুনানির দিন আদালতে আসার নির্দেশ দেয়া হয়েছে তাকে।

কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আদালতে একটি মেডিক্যাল রিপোর্ট জমা দিয়েছেন। সেখানে বলা হয়েছে, অভিনেত্রীর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ দেখা গিয়েছে। আইনজীবীর যুক্তি, ‘থালাইভি’-র প্রচারের জন্য বিগত কয়েকদিনে কঙ্গনা বেশ কয়েকটি জায়গায় গিয়েছেন এবং অনেক মানুষের সংস্পর্শে এসেছেন। তাই তিনি কঙ্গনার জন্য আদালতের কাছে সাত দিন সময় চেয়ে নিয়েছেন। যাতে অভিনেত্রী সুস্থ হয়ে উঠে করোনা পরীক্ষা করিয়ে নিতে পারেন। কঙ্গনা ভার্চুয়াল শুনানিতে উপস্থিত থাকতে পারবেন বলেও জানিয়েছেন তিনি।

জাভেদের আইনজীবী যদিও মনে করছেন, শুনানির দিন পিছিয়ে দেয়ার জন্যই এই পন্থা গ্রহণ করেছেন কঙ্গনা এবং তার আইনজীবী।

গত বছর, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছিলেন জাভেদ। অভিযোগ ছিল, টেলিভিশনে কঙ্গনা ক্রমাগত জাভেদের নামে অপমানসূচক এবং ভিত্তিহীন মন্তব্য করে গিয়েছেন। এতে প্রবীণ শিল্পীর ভাবমূর্তি নষ্ট হয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ


স্বামীর ঘরে ফিরতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ইলিশের ২৩ টনের প্রথম চালান বেনাপোল দিয়ে ভারতে রফতানি সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক

সকল