২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পর্দায় আবারো দেখা যাবে শাহরুখ-কাজল রসায়ন!

শাহরুখ-কাজলের সাথে থাকছেন বিদ্যা বালানও। - ছবি : সংগৃহীত

মাসখানেক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে। এবার সেই জল্পনায় সম্ভবত অবসান হতে যাচ্ছে। আবারো বড় পর্দায় শাহরুখ-কাজল ম্যাজিক দেখার সুযোগ পেতে পারেন সিনেদর্শকরা। নেপথ্যে অবশ্য পরিচালক রাজকুমার হিরানি। নিঃসন্দেহে বলিউডের অন্যতম সেরা জনপ্রিয় জুটি। সে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-ই হোক কিংবা ‘কভি খুশি কভি গম’ আর ‘দিলওয়ালে’ শাহরুখ খান এবং কাজলের রসায়ন দর্শকদের মন জিতেছে বারবার। এবার হিরানির হাত ধরে ফের বড় পর্দায় দেখা যাবে এই জুটিকে। তেমনটাই খবর।

তবে চমক অবশ্য এখানেই শেষ নয়! রাজকুমারের কাস্টিং তালিকা একেবারে মারকাটারি। শাহরুখ খান ও কাজল ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বিদ্যা বালান, তাপসী পান্নু, মনোজ বাজপেয়ী ও বোমান ইরানি।

তা তারকাখচিত ছবির গল্পটা কীরকম? কমেডি ড্রামা। কানাঘুষো শোনা যাচ্ছে, সিনেমায় এক দম্পতির ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ-কাজল। এক ব্যক্তি তার পরিবার নিয়ে ভারত থেকে অন্য দেশে পাড়ি দেবেন। সেই যাত্রাপথে বেশ কিছু ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হতে হবে তাকে। তবে বিদ্যা বালনের সুবাদে সেই যাত্রায় উতরে যাবেন তারা। আর এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। কিন্তু বোমান ইরানি কিংবা মনোজ বাজপেয়ী কোন চরিত্রে অভিনয় করবেন, সেকথা অবশ্য এখনো প্রকাশ্যে আসেনি।

ছবিতে মিউজিকের দায়িত্বে থাকছেন শান্তনু মৈত্র। গান লিখবেন সানন্দ কারকারে। সব ঠিক থাকলে, চলতি বছরের শেষের দিক থেকেই নাকি শুরু হবে শ্যুটিং। হিরানি আপাতত প্রি-প্রোডাকশনের কাজে ময়দানে নেমে পড়েছেন বলে খবর।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement