১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পরীমণির অসুস্থতা নিয়ে ধূম্রজাল

পরীমণি - ছবি : সংগৃহীত

বোট ক্লাব বিতর্কে আলোচনায় আসা নায়িকা পরীমণির অসুস্থতা নিয়ে ধূম্রজাল তৈরি হয়েছে। পরীমণির ঘনিষ্ঠদের কেউ কেউ দাবি করছেন, তিনি গত বৃহস্পতিবার থেকে করোনা উপসর্গে ভুগছেন। তার জ্বরের পাশাপাশি শ্বাসকষ্ট দেখা দিয়েছে। এ জন্য তিনি বাসায় প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন। তবে উপসর্গ থাকলেও এখনো করোনা পরীক্ষা করা হয়নি বলে জানান তারা।

আবার কেউ কেউ পরীমণি অসুস্থ নন, তিনি ঝামেলামুক্ত থাকতে চাইছেন।

এদিকে চিকিৎসকদের মতে, জ্বর ও শ্বাসকষ্টকে প্রাথমিকভাবে করোনার অন্যতম উপসর্গ ধরা হলেও রোগী যে ওই ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তা নিশ্চিতভাবে বলা যায় না। এ জন্য অবশ্যই কোভিড টেস্ট করে তা নিশ্চিত হতে হবে।

অসুস্থতার বিষয়ে নিশ্চিত হতে গতকাল পরীমণিকে ফোন করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর হোয়াটসঅ্যাপে তাকে পাওয়া গেলেও তিনি ফোন রিসিভ করেননি। এরপর তার বক্তব্য জানতে হোয়াটঅ্যাপে বার্তা দেয়ার পরও তিনি রেসপনস করেননি।

পরীমণির সাথে ঘনিষ্ঠ একজন চলচ্চিত্র পরিচালক ও সিনিয়র একজন নায়িকা জানান, পরীমণি অসুস্থ নন। নানা কারণে তিনি এখন একটু ঝামেলামুক্ত থাকতে চাইছেন। যারা তার অসুস্থতার খবর রটাচ্ছেন এটা সঠিক নয়।

অপর দিকে পরীমণির ঘনিষ্ঠ আরেক নির্মাতা চয়নিকা চৌধুরীও অসুস্থতার বিষয়ে কিছু পরিষ্কার বলেননি। তিনি জানান, পরীমণির মন খুব খারাপ। ফেসবুকে অনেকে তার বাড়ির ঠিকানা দিয়ে দিয়েছে, ঘরে থরে থরে সাজানো মদের বোতলের ছবি দিয়েছে এবং কারণে সে খুব কষ্ট পেয়েছে।

উল্লেখ্য, গত রোববার রাতে নিজের ফেসবুক পেজে নিজেকে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন পরীমণি। বোট ক্লাবের ঘটনার পর গত বুধবার পরীমণির বিরুদ্ধে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে। সেদিন রাতে গণমাধ্যমকে পরীমণি জানান, তিনি অল কমিউনিটি ক্লাবে গিয়েছিলেন সত্যি; কিন্তু অপ্রীতিকর কোনো ঘটনা ঘটাননি।


আরো সংবাদ



premium cement