২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণ ও হত্যাচেষ্টা : যা বললেন পরীমনি

সংবাদ সম্মেলনে পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেছেন - ছবি : বিবিসি

প্রতিষ্ঠিত অভিনেত্রী পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে অভিযোগ করেছেন যে সম্প্রতি তাকে 'ধর্ষণ এবং হত্যা করার চেষ্টা' করা হয়েছে।

প্রতিকার চেয়ে তিনি ইতিমধ্যে থানায় গিয়ে সাড়া পাননি বলে অভিযোগ করেছেন। ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন।

তবে বনানী থানার পুলিশ বলছে, তারা কোনো অভিযোগ পায়নি।

বিবিসির তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি ফেসবুক পোস্টের সত্যতা নিশ্চিত করেন।

বিবিসির সঙ্গে কথা বলার সময় তিনি কাঁদছিলেন।

তিনি অভিযোগ করেছেন, ঘটনার পর বৃহস্পতিবার ভোর রাতে তিনি বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন, ওই সময় দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি।

এরপরে গত চার দিনেও তিনি বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেছেন বলে বিবিসিকে জানিয়েছেন। কিন্তু চেষ্টা হিসেবে কী পদক্ষেপ নিয়েছেন, তা তিনি বলেননি।

তবে পরীমনি বিবিসিকে বলেন, চার দিনে তার ভাষায়, তিনি 'কোথাও বিচারের কোনো আশা' পাননি। সেজন্যই ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন বলে তিনি বলেন।

এদিকে, বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া দাবি করেছেন, ওই অভিনেত্রী থানায় আসেননি এবং তারা কোনো অভিযোগ পাননি।

তিনি বলেছেন, 'তার সাথে আমার দেখা হয়নি কখনো। উনি আসেন নাই আমাদের কাছে।'

যে সময় ওই অভিনেত্রী থানায় গিয়েছিলেন বলে বলা হচ্ছে, ওই সময়ে এ ধরণের কোনো অভিযোগের রেকর্ড তাদের থানায় নেই বলে তিনি বিবিসিকে জানিয়েছেন।

সামাজিক মাধ্যম ফেসবুকে পরীমনির লাখ লাখ ফলোয়ার রয়েছে।
সূত্র : বিবিসি

 


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল