২৮ জুলাই ২০২১
`

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই শ্রাবন্তীর ৪ নম্বর বিয়ে!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় - ছবি : সংগৃহীত

সিঁথিতে চওড়া সিঁদুর। হাতে শাঁখা-পলা। আলতা রাঙানো। কপালে আঁকা চন্দনের কলকা। মাথায় শোলার মুকুট। লাল শাড়ি-চেলি, আভরণ-অলংকারে সজ্জিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রোশন সিংয়ের সাথে আইনি বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই লাজে রাঙা কনে বউ অবতারে ধরা দিলেন অভিনেত্রী। আর সেই ছবি দেখেই নেটদুনিয়ায় বোমা ফাটানোর মতো পরিস্থিতি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় কি তাহলে চতুর্থ নম্বর বিয়েটা সেরেই ফেললেন?- প্রশ্ন তুলে বেশ আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অতঃপর অভিনেত্রীকে কটাক্ষ করতেও ছাড়লেন না নেটজনতার একাংশ।

একদিকে নিখিল-নুসরাতের বিয়ে নিয়ে নেটদুনিয়া থেকে রাজনৈতিক মহলে যখন তুমুল হইচই শুরু হয়েছে, শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়েও কম সমালোচনা-বিতর্ক হচ্ছে না! এককথায়, শ্রাবন্তী-নুসরাত দুই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে টলিপাড়া সরগরম।

শুক্রবার রাতে কনে বউ অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। ব্যস! অমনি বিদ্যুৎ গতিতে ভাইরাল অভিনেত্রী কনে সাজের ছবি। ট্রোলের শিকারও হলেন। আদতে একটি ফটোশুটের জন্যই অভিনেত্রীর এমন সাজ। ইনস্টাগ্রাম পোস্টে সেটা উল্লেখও করেছেন। কিন্তু সেদিকে থোড়াই নজর নেটজনতার। তারা মজেছেন শ্রাবন্তীর ‘লাজে রাঙা কনে বউ’ অবতারে।

টলিউডে ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। একদিকে যশ-নুসরাত-নিখিল, তো অন্যদিকে শ্রাবন্তী-রোশন তরজা! নিখিল-নুসরাতের মামলার শুনানি যখন আগামী জুলাই মাসে, তখন সদ্য শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ মামলার শুনানির খবর প্রকাশ্যে এসেছে। আর সেই প্রেক্ষিতেই টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

গত নভেম্বর মাস থেকেই আলাদা থাকছেন তারা। কথাবার্তা, মুখ দেখাদেখি একেবারে বন্ধ। এর মাঝেই শোনা যায়, শ্রাবন্তী নাকি নতুন করে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন। কিন্তু আদালতে গিয়ে অন্য সুর স্বামী রোশন সিংয়ের মুখে। বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই শোনা গেল, শ্রাবন্তীর সাথে সংসার ভাঙতে নারাজ রোশন। তিনি নাকি ফের অভিনেত্রীর সাথে সংসার পাততে চান। এমনকী, এই আবেদন নিয়ে আদালতেরও দ্বারস্থ হয়েছেন রোশন।

গত সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটসের’ ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। তার মাঝেই এই ছবি যেন নেটদুনিয়ায় বিতর্কের যজ্ঞের আগুনে ঘি ঢেলে দিল।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



আরো সংবাদ