২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাদ জোহর বনানীতে সমাহিত করা হবে কবরীকে

বাদ জোহর বনানীতে সমাহিত করা হবে কবরীকে - ফাইল ছবি

কিংবদন্তি অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীকে রাজধানীর বনানী কবরস্থানে সমাহিত করা হবে। শনিবার বাদ জোহর তাকে দাফন করা হবে। এর আগে ওই কবরস্থানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সকালে এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন কবরীর ছেলে শাকের চিশতী।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কয়েক দিন ধরে লাইফ সাপোর্টে ছিলেন এক সময়ের আলোচিত অভিনেত্রী ও এমপি কবরী। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শুক্রবার দিবাগত রাত ১২টা ২০মিনিটে মারা যান।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও বিনোদন জগতের অনেকে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল