১৫ এপ্রিল ২০২১
`

ইসলামের পথে চলতে বিনোদন জগতকে বিদায় জানালেন সাকিব খান

সাকিব খান - ছবি : সংগৃহীত

ইসলামের পথে চলার জন্য বিনোদন জগতকে বিদায় জানালেন রোডিজ খ্যাত সাকিব খান। ভারতের এই অভিনেতা তথা মডেল জানিয়েছেন, ‘আমার হাতে একাধিক ভালো প্রোজেক্ট রয়েছে। তবে আমার জন্য, আল্লাহর অন্য কোনো পরিকল্পনা রয়েছে’। তিনি আল্লাহর দরবারে আত্মসমর্পণ করে বলেছেন, পবিত্র কোরআনই তাকে শান্তির পথ দেখাতে পারে।

রোডিজের বিচারক ও রোডিজ খ্যাত রণবিজয় সিংকে নিজের প্রতিভার মাধ্যমে মুগ্ধ করেছিলেন তিনি। সম্প্রতি সামাজিক মাধ্যমে পোস্ট করে তিনি জানিয়েছেন, তিনি কাশ্মীর থেকে এসেছেন এবং তিনি বিনোদন জগত ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

অভিনেতা তথা মডেল কারণ হিসেবে জানিয়েছেন, তিনি আগামীতে আর কখনো অভিনয় ও মডেলিং করবেন না। তিনি বলেন, ‘এই রকম নয় আমার কাছে কাজ ছিল না অথবা আমি বশ্যতা স্বীকার করেছি। আমার হাতে ভালো প্রোজেক্ট ছিল। সবটাই আল্লাহর ইচ্ছে। আল্লাহ নিশ্চই আমার জন্য আরো ভালো কিছু ভেবে রেখেছেন।'

তিনি বলেন, 'আল্লাহই সেরা পরিকল্পনাকারী।' পাশাপাশি জানিয়েছেন, একসময় তিনি মুম্বই এসেছিলেন কাশ্মীরীদের চিন্তাভাবনা ও মতামত সম্পর্কে বদল আনার উদ্দেশে। ধন্যবাদ জানিয়েছেন তার ভক্তদের এত ভালোবাসা এবং সম্মানের জন্য।

বিনোদন দুনিয়াকে বিদায় জানানোর কারণ হিসেবে তিনি আরো বলেন, ‘আমি ধীরে ধীরে হারিয়ে যাচ্ছিলাম এবং আমার ইসলাম ধর্মের প্রতি অবিচার করছিলাম। আমি প্রতিদিন নামাজ পড়তাম তবে শান্তি এবং আল্লাহ প্রতি মনযোগ দিতে পারছিলাম না। তাই আমি আল্লাহর কাছে আত্মসমর্পণ করছি'।

তিনি বলেন, 'যে শান্তি এত দিন আমি খুঁজে বেড়াচ্ছিলাম, সেটা আমার সামনে ছিল, আমার বইতে (পবিত্র বই কোরআন)'।

তিনি আল্লাহর কাছে আত্মসমর্পণ করেন, তাকে গ্রহণ করে নেয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন। তার কথায়, ‘পবিত্র গ্রন্থ কোরআন হৃদয় দিয়ে পড়ার সময় আমি অনেক শান্তি এবং স্বস্তি অনুভব করি’।

তিনি পোস্টে আরো বলেন, ‘আমি যাদের অজান্তেই আঘাত করেছি তাদের প্রতি আন্তরিকভাবে ক্ষমা চাইছি। মনে রেখ শুভ কামনা করে। আল্লাহ আমাদের সমস্ত ইচ্ছের পূরণ করুক এবং আমাদের ওপর তার আশীর্বাদ থাকুক’।

সূত্র : হিন্দুস্তান টাইমস



আরো সংবাদ