১০ এপ্রিল ২০২১
`

আইসিইউতে অজ্ঞান হয়ে আছেন অভিনেতা ফারুক

আকবর হোসেন পাঠান ফারুক - ছবি : সংগৃহীত

গত ২১ মার্চ থেকে হাসপাতালের আইসিইউতে অজ্ঞান অবস্থায় আছেন ঢাকাই সিনেমার অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক।

ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি রয়েছেন বলে সোমবার গণমাধ্যমকে জানিয়েছেন তার ছেলে রোশন হোসেন পাঠান শরৎ।

তিনি জানান, তার বাবা ২১ মার্চ থেকে অচেতন রয়েছেন। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

শরৎ বলেন, ‘বাবার অবস্থা ভালো নয়। রক্তে কিছু সমস্যা ছিল, এখনো আছে। অন্য অনেক সমস্যাও দেখা দিচ্ছে। আজ বাবার পাকস্থলীর ভেতরে রক্তক্ষরণ হয়েছে।’

বিশেষজ্ঞ চিকিৎসক টিমের তত্ত্বাবধানে চলছে ফারুকের চিকিৎসা জানিয়ে বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শরৎ।

প্রসঙ্গত ‘জলছবি’ চলচ্চিত্র দিয়ে নায়ক ফারুক বড় পর্দায় আসেন। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে ভূষিত হন আজীবন সম্মাননায়।

বর্তমানে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ঢাকা-১৭ আসনের।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)