১৪ এপ্রিল ২০২১
`

‘তুমি মস্ত তারকা হলেও আমি তোমাকেই বিয়ে করব’

মিমি চক্রবর্তী - ছবি : সংগৃহীত

প্রিয় অভিনেত্রীর জন্য ভক্ত-অনুরাগীদের উন্মাদনা অনেকেই দেখছেন। কিন্তু তাই বলে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব! অবাক লাগলেও এমনটাই ঘটেছে। এক অনুরাগী সরাসরি বিয়ে করার প্রস্তাব দিয়ে বসলেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। বললেন, ‘তুমি যত বড় তারকাই হও না কেন, আমি তোমাকেই বিয়ে করব।’

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের কিউ এন্ড সেশনে অনুরাগীদের সাথে সরাসরি প্রশ্নোত্তর পর্ব শুরু করেন মিমি। সেখানেই অনেকে অভিনেত্রী ও তৃণমূলের তারকা সাংসদের উদ্দেশে নানা প্রশ্ন ছুঁড়ে দেন।

অনুরাগীদের সাথে যোগসূত্র বজায় রাখার জন্য এর আগেও বেশ কয়েকবার তাকে এমন মজার পন্থা অবলম্বন করতে দেখা গিয়েছে। অনেকে তারকাই করে থাকেন এমনটা। সাংসদ-অভিনেত্রী কিন্তু প্রশ্নোত্তর পর্বের প্রতিশ্রুতি দিয়েই ক্ষান্ত থাকেন না। বরং সময় নিয়ে যথাসম্ভব সকলের সব প্রশ্নের উত্তর দেওয়ারও চেষ্টা করেন। এবারো তার ভিন্নটা হয়নি। এক এক করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেই সকলের প্রশ্নের উত্তর দিয়ে পোস্ট করছিলেন মিমি। আর সেখানেই এক ভক্ত কোনো প্রশ্ন নয়, সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন টলিউড তারকাকে।

তবে মিমি কিন্তু অনুরাগীদের এমন প্রস্তাবে বিন্দুমাত্র বিচলিত হননি। বরং, কোনো মন্তব্য না করলেও খানিক সূচারুভাবেই এই প্রশ্নের উত্তর দিলেন। মুঝসে শাদি করোগি সিনেমার টাইটেল ট্রেক জুড়ে দেন ওই স্টোরির সাথে। ব্যাস, অভিনেত্রীর এমন রসিকতা দেখেই মজে ওঠেন নেট জনতারা।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



আরো সংবাদ