১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পিটের বিরুদ্ধে পারবারিক সহিংসতার নতুন প্রমাণ পেশ অ্যাঞ্জেলনার

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি - ছবি : সংগৃহীত

বলিউড স্টার ব্র্যাড পিটের বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগের প্রমাণ পেশ করলেন অ্যাঞ্জেলিনা জোলি। আদালতে কিছু নথি জমা দিয়েছেন অভিনেত্রী। তাতে বলা হয়েছে, অ্যাঞ্জেলিনা ও তার সন্তানেরা ব্র্যাডের বিরুদ্ধে শারীরিক হেনস্থার প্রমাণও দিতে পারেন।

সংবাদ সংস্থার খবর, অ্যাঞ্জেলিনা আগেও এ বিষয়ে কিছু প্রমাণ পেশ করেছিলেন। সম্প্রতি অতিরিক্ত কয়েকটি নথি জমা দেয়ার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রী। ব্র্যাড ও অ্যাঞ্জেলিনার ছয় ছেলে-মেয়েকেও কথা বলার অধিকার দেয়া হবে। বিবাহ বিচ্ছেদের শুনানিতে তারা নিজেদের বক্তব্য পেশ করতে পারেন আদালতে।

ব্র্যাড পিটের ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গেছে, অভিনেতা মনে করেন, যে প্রমাণের কথা বলা হচ্ছে তার সাবেক স্ত্রীর তরফে, তা আদতে বিশেষ কিছু নয়। তাকে আঘাত করার জন্যই এমনটা করছেন অ্যাঞ্জেলিনা। শুধু তা-ই নয়, এই কাজে তাদের সন্তানদের ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ ‘ইনগ্লোরিয়াস বাস্টার্ড’-এর অভিনেতার। এক সূত্রের বক্তব্য, ‘‘এর আগেও ৫-৬ বার নতুন নতুন আইনজীবীর সাহায্যে হেনস্থার ঘটনা প্রমাণের চেষ্টা করা হয়েছে অ্যাঞ্জেলিনার তরফে। কিন্তু কোনোটাই আদালতে টেকেনি।’’

সাত বছরের সম্পর্কের পরে ২০১২ সালে তারা একে অপরের সঙ্গে আংটি বদল করেন। ২০১৪ সালে বিয়ে হয় আন্তর্জাতিক তারকা-যুগলের। কিন্তু বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে ২০১৬ সালে ডিভোর্স ফাইল করেন অভিনেত্রী। তার পর থেকে আইনি জটে জর্জরিত দুই শিল্পী।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

diyarbakir escort


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল