১৯ এপ্রিল ২০২১
`

নুসরাতের সাথে বিচ্ছেদের গুঞ্জন : ইনস্টাগ্রামে যা করলেন নিখিল

নিখিল জৈনের সাথে নুসরাত জাহান। - ছবি : সংগৃহীত

ইনস্টাগ্রামে যেকোনো ব্যক্তি নিখিলের করা পোস্ট আর দেখতে পাবেন না। শুধুমাত্র তার ‘ফলোয়ার’-এর তালিকায় থাকা নেটাগরিকরাই দেখতে পাবেন তার পোস্ট করা ছবি, ভিডিও, স্টোরি ইত্যাদি। অর্থাৎ, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘প্রাইভেট’ করে দিলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন।

স্ত্রী নুসরাত জাহানের সাথে বিচ্ছেদের গুঞ্জনের পর থেকেই শিরোনামে নিখিল। নেটমাধ্যমের তার অধিকাংশ পোস্টকে নিয়ে চলেছে অবিরত কাটাছেঁড়া। ভালোবাসা দিবসের দিন একটি পোস্ট নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন নিখিল।

নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘দেখতে পাচ্ছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। আমি এখনো সেই আগের মতোই আছি।’

নেটাগরিকদের একাংশ ধরেই নিয়েছিলেন, নুসরাতকে উদ্দেশ করে এই বার্তা দিয়েছিলেন নিখিল। কেউ কেউ তার জন্য আবার সান্ত্বনা বাক্যও লিখেছিলেন পোস্টের কমেন্ট বক্সে।

এর আগে বিতর্ক এবং নেতিবাচক মন্তব্য থেকে গা বাঁচাতে ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহ। তবে নিখিল আরো এক ধাপ এগিয়ে নিজের অ্যাকাউন্টেই তালা ঝুলিয়ে দিলেন।

টালিপাড়ায় গুঞ্জন, নুসরাতের কাছে বিবাহ বিচ্ছেদের দাবি জানিয়েছেন নিখিল। এই খবরকে যদিও ‘ভুয়া’ বলে নস্যাৎ করে দিয়েছেন নুসরাত। অন্য দিকে, নিখিলের মুখেও আপাতত কুলুপ। সময় এলেই এ বিষয়ে মন্তব্য করবেন বলে জানিয়েছিলেন নিখিল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ