২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিচ্ছেদের ভুয়া খবরে চটেছেন নুসরাত

বিচ্ছেদের ভুয়া খবরে চটেছেন নুসরাত - ছবি - সংগৃহীত

বিয়ে ভাঙছে নুসরাতের। খবরটা গত বেশ কয়েক মাস ধরেই পশ্চিমবঙ্গের গণমাধ্যমে বেশ চাউড় হচ্ছে। মঙ্গলবার সেই খবর আরো পাকাপোক্ত হয় বিচ্ছেদ নোটিশের খবরে। একাধিক গণমাধ্যমে খবর বের হয় স্বামী নিখিল জৈন বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন তাকে। এসব খবরকে ভুয়া উল্লেখ করে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন নুসরাত জাহান।

তিনি বলেন, ‘গণমাধ্যমে আমাকে ডিভোর্সের নোটিশ পাঠানো খবর প্রকাশ হয়েছে। যা পুরোপুরি বানোয়াট। এর কোনও সত্যতা নেই। সংবাদমাধ্যমকে সঠিক তথ্য নিয়েই সংবাদ পরিবেশন করা উচিত। ভুয়া সংবাদ প্রকাশ একেবারেই কাম্য নয়।’

নুসরাত জাহানের সঙ্গে স্বামী নিখিল জৈনের সম্পর্ক খারাপ যাচ্ছে অনেকদিন ধরে। নিখিলের সামাজিক মাধ্যমের বিভিন্ন পোস্ট থেকে এমন আলোচনার জন্ম দেয়। এছাড়াও অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্কের বিষয়টিও উঠে আসে। যদিও এসব নিয়ে গণমাধ্যমে কোনও মন্তব্য করেননি কেউ।

ভালোবাসা দিবসে সামাজিক মাধ্যমে নিখিল জৈনের এক পোস্টে নুসরাতের সঙ্গে সম্পর্ক খারাপের ইঙ্গিত পাওয়া যায়। সেখানে তিনি জানান, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়েই তিনি এই পথে হাঁটলেন।

উল্লেখ্য, নুসরাত বর্তমানে ব্যস্ত আছেন আসন্ন নির্বাচন নিয়ে। এছাড়া নিয়মিত শুটিংয়েও দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি নুসরাতের অভিনীত ব্রাত্য বসু-র ‘ডিকশনারি’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে তিনি জুটি বেঁধেছিলেন আবির চট্টোপাধ্যায়ের সাথে।


আরো সংবাদ



premium cement