১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নুসরাতকে ডিভোর্সের নোটিস পাঠালেন নিখিল!

নুসরাত-নিখিলের সোশ্যাল মিডিয়াতে আঁতস কাচ দিয়ে খুঁজলেও আর একসাথে ছবি পাওয়া যাবে না। - ছবি : সংগৃহীত

মাসখানেক ধরেই নিখিল জৈন এবং নুসরাত জাহানের বিচ্ছেদের খবরে সরগরম টলিপাড়া। একে অপরের সাথে কথা বলা তো দূরের কথা, মুখ পর্যন্ত দেখাদেখি বন্ধ! নুসরাত-নিখিলের সোশ্যাল মিডিয়াতে আঁতস কাচ দিয়ে খুঁজলেও আর একসাথে ছবি পাওয়া যাবে না। কারণ, অতীতের মধুর ফ্রেমবন্দি মুহূর্ত কেউই আর রাখতে চান না।

তাহলে কি এবার দাম্পত্য চিড়টা চিরকালীন হতে চলেছে? অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন। সেই আঁচ আগে থেকে মিললেও এবার তা একবারে প্রকাশ্যে। কানাঘুষো শোনা গেল, নিখিল জৈন নাকি স্ত্রী নুসরাত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন।

নুসরাত কিংবা নিখিলের কেউই অবশ্য সংবাদমাধ্যমের কাছে তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ। অতঃপর ডিভোর্সের নোটিস চালাচালি হয়েছে কিনা- সে প্রশ্নের উত্তরও যে দুই পক্ষ থেকেই অধরা থাকবে, তা বলাই বাহুল্য। এক সংবাদমাধ্যমের পক্ষ থেকেই এ নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যা বলার তিনি পরে বলবেন!…’ নেতিবাচক ইঙ্গিতও দেননি। কাজেই এ খবর একেবারেই এড়িয়ে যাওয়ার নয়!

প্রসঙ্গত, বন্ধু যশ দাশগুপ্তের সাথে নায়িকার উত্তরোত্তর ঘনিষ্ঠতা নজর এড়ায়নি কারোরই। ‘এস ও এস কলকাতা’র প্রিমিয়ারে স্বামী নিখিলকে সাথে করে নিয়ে এলেও সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে কিন্তু নুসরাতের পাশে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত। এছাড়াও রাজস্থানের রোড ট্রিপ, আজমির শরীফ থেকে যশরতের একসাথে দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দেয়া, নজর এড়ায়নি কিছুই। উপরন্তু, অভিনেতার বিজেপিতে যোগ দেওয়ার পরও তার বিরোধী পক্ষের সাংসদ বান্ধবীকে জড়িয়ে ভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাকে।

সূত্রের খবর, নায়িকা নাকি আজও স্বামী নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন। তবে যশের সাথে গভীর বন্ধুত্ব থেকে শুরু করে পারিপার্শ্বিক এহেন কোনো গুঞ্জন নিয়েই এযাবৎকাল মুখ খুলতে দেখা যায়নি নিখিলকে। এমনকী, ভ্যালেন্টাইনস ডে-তে তিনি স্ত্রীর উদ্দেশে বার্তা দিয়েছিলেন- নুসরাত বদলে গেলেও তিনি এখনো একই রয়ে গিয়েছেন।

এদিকে শ্যালিকা নুজহাতের সাথে নিখিল এখনো সুসম্পর্ক বজায় রেখেছেন। তবে এর মাঝেই ডিভোর্সের নোটিসের খবরে একটাই প্রশ্ন ওঠে, তাহলে কি বন্ধু যশের সাথেই নয়া অধ্যায় শুরু করতে চলেছেন নায়িকা নাকি বিরোধী রাজনৈতিক শিবিরের জন্য সেটাও অথৈ জলে? উত্তর অবশ্য সময়ই দেবে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল