০৪ মার্চ ২০২১
`

নেটফ্লিক্সে কার্তিকের ‘ধামাকা’ বিক্রি হলো ৮৫ কোটি রুপি

নেটফ্লিক্সে কার্তিকের ‘ধামাকা’ বিক্রি হলো ৮৫ কোটি রুপি - ছবি : সংগৃহীত

মুক্তির প্রতিক্ষায় থাকা বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের চলচ্চিত্র ‘ধামাকা’ নেটফ্লিক্সে বিক্রি করা হয়েছে। ৮৫ কোটি রুপিতে অনলাইন জায়ান্ট প্রতিষ্ঠানটি তাদের প্লাটফর্মে চলচ্চিত্রটি প্রচারের জন্য কিনে নিয়েছে বলে দাবি করছে চলচ্চিত্রটি নির্মাণের সাথে যুক্ত একটি সূত্র।

পরিচালক রাম মাধবনি পরিচালিত ধামাকা চলচ্চিত্রে গত ডিসেম্বরে শুটিং শুরু করেন কার্তিক আরিয়ান। মাত্র দশদিনের মধ্যে শুটিংয়ের সব কাজ শেষ করার রেকর্ড করলেন তিনি।

শুটিংয়ের জন্য ঘর ছাড়ার মুহূর্তে কার্তিক নিজের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘প্রভুর নাম নিয়ে শুরু করছি #ধামাকা, চেকিং ইন, ডানদিকে টেনে দেখুন আমার উদ্বিগ্ন মাকে।’

চলচ্চিত্রটির নির্মাতা মাধবনি ও রনি স্ক্রুভালা মুম্বাইয়ের পুয়ায়িতে চলচ্চিত্রটির শুটিংয়ের জন্য পুরো একটি হোটেল ভাড়া করেন। চলচ্চিত্রটি বর্তমানে পোস্ট প্রোডাকশনে রয়েছে।

এ দিকে চলচ্চিত্রটি নির্মাণের সাথে জড়িত একটি সূত্র জানিয়েছে, আরিয়ানের ধামাকা ইতোমধ্যেই নেটফ্লিক্সে ৮৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে।

সূত্রটি জানায়, ‘ধামাকা ২০২১ সালে কার্তিক আরিয়ানের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র এবং নির্মাতারা তা যত শিগগির সম্ভব তা উন্মোচনের জন্য তাকিয়ে আছেন। এখন পর্যন্ত বলা যায়, ধামাকা জুনের মধ্যে পরীক্ষামূলকভাবে মুক্তি দেয়া হবে। প্রযোজনা সংস্থা ও অনলাইন জায়ান্টটির মধ্যে চূড়ান্ত চুক্তি কিছুদিনের মধ্যেই সম্পন্ন করার আশা করা হচ্ছে।’

কার্তিক আরিয়ান ছাড়াও চলচ্চিত্রটিতে ম্রুনাল ঠাকুর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন।

এ দিকে কার্তিক তার জন্মদিনে, ২২ নভেম্বর চলচ্চিত্রটির একটি পোস্টার তার ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেন। চলচ্চিত্রটিতে কার্তিক আরিয়ান অর্জুন পাঠক নামে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। ধামাকা ছাড়াও এই বছর জাহ্নবি কাপুরের বিপরীতে কলিন ডি’চুনহার পরিচালিত দস্তানা-২ এবং কিয়ারা আদভানির বিপরীতে আনিস বাজমি পরিচালিত ভুল ভুলাইয়া ২ চলচ্চিত্রে অভিনয় করবেন।

নেটফ্লিক্সের সাথে এই বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলেও এই বিষয়ে তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সূত্র : পিঙ্কভিলা



আরো সংবাদ