২৪ জানুয়ারি ২০২১
`

শুটিংয়ের মাঝেই ব্রেন স্ট্রোক, হাসপাতালে বলিউড অভিনেতা

শুটিংয়ের মাঝেই ব্রেন স্ট্রোক, হাসপাতালে বলিউড অভিনেতা - ছবি - সংগৃহীত

বলিউড পাড়ায় আবার দুঃসংবাদ। শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোকের কবলে পড়েন ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায়। দ্রুত তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউতে) চিকিৎসাধীন তিনি।

‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ের জন্য কার্গিলে ছিলেন অভিনেতা। যেখানে বর্তমানে তাপমাত্রা অনেকটাই নিম্নমুখী। আর সেখানকার আবহাওয়াই সহ্য করতে পারেননি তিনি। জানা গিয়েছে, শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক হয় রাহুল রায়ের। প্রথমে তাকে শ্রীনগরে নিয়ে যান শুটিংয়ের টিমের লোকেরা। কিন্তু উন্নত চিকিৎসার জন্য অপক্ষো না করে মুম্বাইয়ে এনে ভর্তি করা হয়। ভর্তির পরই নিয়ম মাফিক করোনা টেস্ট করা হয় তার। তবে সৌভাগ্যক্রমে রিপোর্ট নেগেটিভ আসে। এমন খবর ছড়িয়ে পড়তেই স্বাভাবিকভাবে চিন্তার ভাজ পড়ে ভক্তদের কপালে। তবে অভিনেতার ভাই রোমির সেন জানিয়েছেন, আগের তুলনায় খানিকটা ভাল আছেন রাহুল রায়। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

১৯৯০ সালে ‘আশিকি’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। আর শুরুতেই ছক্কা হাঁকিয়েছিলেন। আজও সেই ছবির প্রত্যেকটি গান কানে বাজে সিনেপ্রেমীদের। রাতারাতি তারকা হয়ে ওঠেন তিনি। এরপর গেম, নসিব, ফির কভি-সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে গালওয়ান ঘাঁটির সত্য ঘটনা অবলম্বনে তৈরি হতে চলা ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। নীতীন কুমার গুপ্তমের পরিচালিত এই সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে ধরা দেয়ার কথা বছর বাহান্নর রাহুল রায়ের। কিন্তু সেখানেই ঘটল অঘটন।

চলতি বছরে একাধিক মৃত্যু সংবাদে ক্ষতবিক্ষত হয়েছে বলিউড। ইরফান খান থেকে সুশান্ত সিং রাজপুত- একে একে সময়ের আগেই ইহলোকের মায়া ত্যাগ করেছেন। সম্প্রতি ভারতীয় সিনেমা জগৎ হারিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো কিংবদন্তিকে। সেই রেশ কাটতে কাটতেই রাহুল রায়ের ব্রেন স্ট্রোকের খবরে উদ্বেগ ছড়ায়। তার দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা।



আরো সংবাদ