২০ জানুয়ারি ২০২১
`

দয়া করে সোশ্যাল মিডিয়ায় আমার ছবি ব্যবহার করবেন না : অনুরোধ জায়রা ওয়াসিমের

জায়রা ওয়াসিম - ছবি সংগৃহীত

“দয়া করে আপনাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আমার ছবি ব্যবহার করবেন না! আমি জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি”, অনুরাগীদের অনুরোধ জানিয়ে পোস্ট ‘দঙ্গল’ খ্যাত জাইরা ওয়াসিমের।

উল্লেখ্য, ২০১৯ সালেই বলিউড ত্যাগ করার ঘোষণা করেছিলেন ভারতের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী জায়রা ওয়াসিম। বলেছিলেন, “অভিনয় করা ইসলাম ধর্মবিরোধী। আর তাই তিনি স্বেচ্ছায় তার ফিল্মি কেরিয়ারকে বিদায় জানাচ্ছেন।”

অনেকেই যেমন তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিলেন, আবার অনেকেই কিন্তু দুঃখপ্রকাশ করে বলেছিলেন, একজন ভালো অভিনেত্রীর হঠাৎ করে এভাবে অভিনয় ছেড়ে দেয়াটা উচিত নয়। যদিও তার ব্যক্তিগত ইচ্ছেকে মর্যাদা দিয়ে ইন্ডাস্ট্রির একাংশ তাতে সম্মতি প্রদান করেছেন।

তবে জায়রা ওয়াসিমের অভিনয়-জগৎ ত্যাগ করার সিদ্ধান্ত নিয়ে বিতর্কও কম হয়নি। যার জেরে অভিনেত্রীকে নেটদুনিয়ার একাংশের বিদ্রুপের শিকার হতে হয়েছিল। তবে এক বছর গড়ালেও তার অনুরাগীরা কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনো তার ছবি ব্যবহার করে চলেছেন। আর ঠিক বিষয়টিই অভিনেত্রীর না-পছন্দ। তাই ইনস্টাগ্রামে এক বড় আকারের পোস্ট করে জায়রা ভক্তদের অনুরোধ করেছেন, তার ছবি যেন আর কোথাও ব্যবহার না করা হয়।

অভিনেত্রী জানিয়েছেন, “এত দিন ধরে আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য, আমার পাশে থাকার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। কিন্তু এবার আমি আমার জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আর ঠিক সেই জন্যই আপনাদের কাছে অনুরোধ যে আমার ছবি দয়া করে আর ব্যবহার করবেন না।”

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



আরো সংবাদ