২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রভাসের নতুন ছবি ‘আদি পুরুষ’, বাজেট ৪০০ কোটি রুপি

প্রভাসের নতুন ছবি ‘আদি পুরুষ’, বাজেট ৪০০ কোটি রুপি - ছবি - সংগৃহীত

ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যায়বহুল ছবি ‘বাহুবলী’তে অভিনয় করেছেন প্রভাস। ওই ছবির নির্মাণ শৈলী আর চরিত্রের সাথে প্রবাসের মিশে যাওয়ার যোগফল প্রত্যার চেয়েও বেশি ব্যাবসায়ীক সাফল্য এনে দিয়ে ছিল। সেই থেকে ভারতের তামিল ছবির এই সুপারস্টার আলাদা নজরে থাকেন সিনেমা প্রেমিদের। এবার বোধয় সেই নজর আরেকটু বেড়ে যাবে। কারণ তার নতুন ছবির বাজেট ৪০০ কোটি রুপি। নাম আদি পুরুষ। পরিচালনা করবেন ওম রাউতে। এখনো শুটিং শুরু হয়নি তবে জানিয়ে দেয়া হয়েছে মুক্তির তারিখ। ২০২২ সালের ১১ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

এর আগে যারা ‘তানাজি: দ্য আন সাং ওয়ারিয়র্স’ ছবিটি দেশেছেন তাদের কাছে পরিচালক ওম রাউত আগে থেকেই পরিচিত। যারা নতুন নাম শুনলেন তারা এই পরিচালকের ক্যারিশমা দেখার জন্য অপেক্ষা করতে পারেন ২০২২ সাল পর্যন্ত। পরিচালক জানিয়েছেন, মহাকাব্য রামায়ণকে বড় পর্দায় আনার প্রয়াস থেকেই এই ছবি। থ্রিডি এই ছবির মাধ্যমে প্রভাস এবং সাইফ প্রথমবার একসাথে পর্দায় আসতে চলেছেন। ছবিতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। আর লঙ্কাপতি রাবণের ভূমিকায় আছেন সাইফ।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবির লোগো শেয়ার করে প্রভাস লেখেন, ২০২২ সালে মুক্তি পাবে ‘আদিপুরুষ'। জানুয়ারিতে শুরু হবে শুটিং। জানা গেছে, 'আদিপুরুষ' ছবির বাজেট প্রাথমিকভাবে রাখা হয়েছে ৪০০ কোটি। প্রয়োজনে নির্মাতারা আরও অর্থ ঢালতে প্রস্তুত। 'আদিপুরুষ' কে ঘিরে কোনো কার্পণ্য করতে চান না তাঁরা।

এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে সাইফ বলেছিলেন, 'তানাজি'র পর আবার ওম দাদার (ওম রাউত) সঙ্গে কাজ করব। ভেবেই ভালো লাগছে। তার ভেতর একটি কাহিনিকে জীবন্ত করে তোলার ক্ষমতা ভরপুর। আর প্রযুক্তির ওপর ওঁর জ্ঞান সীমাহীন। ও যেভাবে 'তানাজি' শুট করেছিল, তা দেখে আমি মুগ্ধ। ওম আমাকে সিনেমার অত্যাধুনিক স্তর থেকে আরও উচ্চ স্তরে নিয়ে গিয়েছিল। এবারও ও আরো কিছু চমক দিতে চলেছে। এই ছবির সাথে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত রোমাঞ্চিত। প্রভাসের মতো শক্তিশালী নায়কের সাথে তলোয়ার চালাব ভেবেই রোমাঞ্চিত। নিজেকে ভিলেনের ভূমিকায় আবারো প্রমাণ করার অপেক্ষায় আছি।

এদিকে প্রভাসও 'আদিপুরুষ' ছবিকে ঘিরে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছিলেন, 'সাইফ 'তানাজি' ছবিতে 'উদয়ভান'-এর চরিত্রে দুর্দান্ত অভিনয় করে আমাদের সবার মনে গভীর প্রভাব ফেলেছিলেন। ওনার মতো অভিনেতা আর ওমের মতো পরিচালকের সাথে কাজ করব ভেবে আমারো খুব ভালো লাগছে।’

'আদিপুরুষ' ছবিটি হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা। ছবিটি আন্তর্জাতিক স্তরে মুক্তি পাবে। তাই ইংরাজি ছাড়া অন্যান্য ভাষাতেও 'ডাব' করে ছবিটি মুক্তি পাবে। ওম রাউত পরিচালিত এই থ্রিডি ছবিটি এখন পর্যন্ত বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল