২৫ নভেম্বর ২০২০

স্বামীর সাথে শ্রাবন্তীর পোস্ট ঘিরে তোলপাড়, তৃতীয় বিয়েও টিকছে না!


২০১৮ সালে রোশন সিংকে বিয়ে করেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।  পাঞ্জাবে গিয়ে ঘনিষ্ঠ এবং বন্ধুদের নিয়ে বসে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের বিয়ের আসর। পাঞ্জাব থেকে বিয়ে সেরে ফেরার পর মধুচন্দ্রিমার জন্য উড়ে যান টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

বিয়ের পর থেকে সবকিছু ভাল চললেও, ২০২০-র শেষ থেকে শ্রাবন্তী-রোশনের সংসারে যেন অশান্তির মেঘ ঘনিয়ে আসতে শুরু করে। কান পাতলেই বেশ কয়েকদিন ধরে শ্রাবন্তী-রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর শোনা যাচ্ছে। সম্প্রতি নাকি রোশনকে ছেড়ে আলাদা থাকছেন শ্রাবন্তী। তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর। এমন নানা খবর ঘুরপাক খাচ্ছে।

আর সেই জল্পনাই বারবার উসকে যাচ্ছে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। যদিও নিজেরা এ বিষয়ে সরাসরি কিছুই জানাননি। কিন্তু কখনো শ্রাবন্তী জানাচ্ছেন, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনো স্বামী রোশন একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন।

সবমিলিয়ে নেটদুনিয়ার আলোচনার বিষয় মিস্টার অ্যান্ড মিসেস সিংয়ের দাম্পত্য কলহ। এবার একটি পোস্টে যেন আরো স্পষ্ট হল দু’জনের মধ্যে সম্পর্কের তিক্ততাটা।

ইনস্টাগ্রামে একটি কার্টুন পোস্ট করেন রোশন। যেখানে হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প্রেমিক জিজ্ঞেস করছে, “আমার জীবনটা ধ্বংস করে দেবে?” প্রেমিকার উত্তর, “OMG! হ্যাঁ।” ক্যাপশনে যদিও রোশন উল্লেখ করে দিয়েছেন, নেহাতই মজার ছলে তার এই পোস্টটি করা। কিন্তু বর্তমানে তার সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের রসায়ন যা, তাতে এই পোস্টে অন্য বার্তাই যেন খুঁজে পাচ্ছেন অনেকে।

একজন তো লিখেই দিয়েছেন, “চিন্তা কোরো নো, সব ঠিক হয়ে যাবে।”

ভক্তদের মনেও প্রশ্ন, তবে কি রোশন বলতে চাইছেন, শ্রাবন্তীই তার জীবনটা শেষ করে দিলেন? জল্পনা আরো উসকে গিয়েছে এরপরই শ্রাবন্তীর করা একটি পোস্টে।

একটি ছবিতে লেখা একটি কোটেশন। “একজন নারী সাময়িকভাবে ভেঙে পড়তে পারে। কিন্তু সত্যিকারের এক মহিলা ভাঙা টুকরোগুলো জোড়া দিয়ে আরো শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।”

রোশনের পোস্টের জবাবেই কি এই লেখাটি পোস্ট করলেন অভিনেত্রী? সম্পর্কে ভাঙনের জন্য রোশন তাকে দায়ী করলেই যে তিনি ভেঙে পড়বেন না, সে কথাই স্পষ্ট করে দিতে চাইলেন? 

রোশনের পোস্টের জবাবেই কি এই লেখাটি পোস্ট করলেন অভিনেত্রী? সম্পর্কে ভাঙনের জন্য রোশন তাকে দায়ী করলেই যে তিনি ভেঙে পড়বেন না, সে কথাই স্পষ্ট করে দিতে চাইলেন?

রোশন এবং শ্রাবন্তীর পরপর ওই পোস্ট দুটি প্রকাশ্যে আসার পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। সম্পর্কে ভাঙনের জন্য একে অপরকে দায়ী করে দুজনের মধ্যে ভার্চুয়ালে যুদ্ধ শুরু হয়েছে বলে মনে করছে বিভিন্ন মহল।

সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমে তরফে জানা যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েতেও অশান্তি শুরু হয়েছে। এমনকী রোশন, শ্রাবন্তী আলাদা থাকছেন বলেও জানা যায়। ওই খবর প্রকাশ্যে আসতেই জোর কদমে শোরগোল শুরু হয়ে যায়।

প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। কৃষ্ণ ব্রজর সঙ্গে আইনি বিচ্ছেদের পর রোশন সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সূত্র : সংবাদ প্রতিদিন ও জিনিউজ


আরো সংবাদ