২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বান্ধবী সুনিধিকেই বিয়ে করলেন অর্ণব

বান্ধবী সুনিধিকেই বিয়ে করলেন অর্ণব - ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী এবং একইসাথে সুরকার ও গীতিকার হিসাবে পরিচিত শায়ান চৌধুরী অর্ণব তার দীর্ঘদীনের বান্ধবী সুনিধি নায়েককে বুধবার বিয়ে করেছেন।

অর্ণবের স্ত্রী সুনিধিও একজন সঙ্গীতশিল্পী। ভারতের বিখ্যাত বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের পড়ার সময় সুনিধির সাথে পরিচয় হয়েছিল অর্ণবের।

অর্ণবের অর্ণবের মামাতো বোন রফিয়াথ রশিদ মিথিলার স্বামী পরিচালক সৃজিত মুখার্জি নববিবাহিত দম্পতিকে অভিনন্দন জানিয়ে বুধবার তার অফিসিয়াল ফেসবুক প্রোফাইলে অর্ণব-সুনিধির বিয়ের খবরটি শেয়ার করেন।

আসামে জন্ম নেওয়া সুনিধি নায়েক ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীতে স্নাতকোত্তর পড়ছেন। গান গাওয়ার পাশাপাশি তিনি একজন পেশাদার এসরাজ বাদক।

বিশ্বভারতীতে এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্রসংগীত শুনে মুগ্ধ হয়ে তাকে শুভকামনা জানিয়েছিলেন অর্ণব। সেই পরিচয় থেকেই তাদের সম্পর্ক গড়ালো বিয়েতে।

একসাথে বেশ কয়েকটি গানও প্রকাশ করেছেন শায়ান চৌধুরী অর্ণব ও সুনিধি নায়েক।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’

সকল