১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

অভিনেতা আলমগীরের নামে ভুয়া ফেসবুক পেইজ এবং ধর্ম নিয়ে বিতর্কিত পোস্ট

অভিনেতা আলমগীর - ছবি : সংগৃহীত

শোবিজ তারকাদের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলার ঘটনা নতুন নয়। তাদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে পেইজে লাইক বাড়ানোসহ নানারকম অসৎ উদ্দেশ্য নিয়ে এই কাজটি করা হয়ে থাকে। এবার সেই চক্রের নজরে পরেছেন অভিনেতা আলমগীর। দশবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণও করেছেন।

বর্তমানে চলচ্চিত্রাঙ্গন থেকে অনেকটাই দূরে রয়েছেন আলমগীর। সম্প্রতি তার নামে খোলা ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট থেকে ধর্ম সংক্রান্ত একটি স্ট্যাটাস দেয়া হয়েছে। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। এ নিয়ে বিড়ম্বনায় পড়েছেন এই খ্যাতিমান অভিনেতা।

আলমগীর বলেন, ‘বিষয়টি নিয়ে আমি বিব্রত। আমার কোনো ফেসবুক পেজ নেই। আমার একটি মাত্র ফেসবুক আইডি। এম. এ. আলমগীর নামের এই আইডিটি আমি ব্যবহার করি। এই আইডি থেকে ধর্ম নিয়ে কোনো পোস্ট দিইনি। কে বা কারা ফেক আইডি খুলে তা থেকে কাজটি করেছে। আমি বুঝতে পারছি না কাজটি কে করেছে। ধর্ম নিয়ে আমি কোনো প্রকার মন্তব্য কোথাও লিখিনি। কেন বা কী উদ্দেশ্যে তারা আমার এমন ক্ষতি করছেন তা আমার বোধগম্য নয়। যারা এ কাজ করছেন তাদের এমনটি না করার আহ্বান জানাই।’

এবারই প্রথম নয়, ২০১৬ সালেও একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে একই পোস্ট করা হয়েছিল বলেও জানান আশি ও নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেতা।


আরো সংবাদ



premium cement