২৮ অক্টোবর ২০২০

‘চরম বাস্তবতার কারণে এক ছাদের নিচে থাকি না’

‘চরম বাস্তবতার কারণে এক ছাদের নিচে থাকি না’ - সংগৃহীত

জনপ্রিয় জুটি অপু বিশ্বাস ও শাকিব খানের বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক বছর হলো। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় থাকেন মায়ের কাছে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয়া চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় এ জুটির একমাত্র ছেলে ৫ বছরে পা দিয়েছে। ছেলের জন্মদিনকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাই দুই তারকাকেই শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

ছেলে জয়ের সাথে তোলা একটি ছবিসহ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়েছেন শাকিব খান। এতে তিনি লেখেন, ‘আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।’

এদিকে, ছেলের জন্মদিনকে ঘিরে এক আবেগঘন পোস্ট দিয়েছেন কয়েকদিন আগে মাকে হারানো অপু বিশ্বাস। তিনি বলেন, বাবা এবার তোমার জন্মদিনের কোনো আয়োজন-ই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই। আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি ।

তাতে তিনি আরো বলেন, আপনারা যারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন। জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে । এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।

টালিউড চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অপু বিশ্বাস ও শাকিব খান ভালোবেসে গোপনে ২০০৮ সালে বিয়ে করেন। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় ছেলে আব্রাম খান জয়ের। বেশ কয়েক বছর শাকিব-অপুর মধ্যে মান-অভিমান চলছিল। দূরত্ব তৈরি হওয়ার এক পর্যায়ে বছরখানেক অন্তরালে থাকার পর ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে উপস্থিত হয়ে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস।

পরে ওই বছরের ২২ নভেম্বর শাকিব খান তার আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান। শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ার পর থেকে মায়ের সাথেই আছে ছেলে আব্রাহাম খান জয়।


আরো সংবাদ