২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদক মামলায় দীপিকাকে জেরা, এনসিবি দফতরে শ্রদ্ধা-সারা

এনসিবি দফতরে সারা, দীপিকা ও শ্রদ্ধা - ছবি : ইন্ডিয়ান এক্সপ্রেস

দীপিকা পাডুকোন সকালেই এসেছিলেন মাদক নিয়ন্ত্রণ সংস্থা এনসিবি’র দফতরে। তার জেরা শেষ না হতেই এবার জিজ্ঞাসাবাদের জন্য হাজির শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান। জিজ্ঞাসাবাদে কী উঠে আসে, সেদিকেই আপাতত নজর সংশ্লিষ্ট মহলের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক সংশ্লিষ্টতা তদন্ত শুরু করেছে এনসিবি। সেই তদন্তে জিজ্ঞাসাবাদের জন্যই দীপিকাকে ডেকে পাঠানো হয়। শুক্রবার কেন্দ্রীয় এই এজেন্সির পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ করা হয় রাকুলপ্রীত সিং, দীপিকার ম্যানেজার করিশমা প্রকাশ এবং ধর্মা প্রোডাকশনসের কার্যনির্বাহী প্রোডিউসার খিতিজ রবিকে।

এনসিবির সূত্রে জানানো হয়েছে, সেপ্টেম্বরের ৬ থেকে ৯ তারিখের মধ্যে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ধৃত রিয়া চক্রবর্তী জিজ্ঞাসাবাদের সময় সারা আলি খান, রাকুলপ্রীত সিং, সিমোন খামবাট্টার নাম জানিয়েছেন।

দীপিকা আবার হোয়াটসঅ্যাপ চ্যাটে প্রকাশ এবং অজ্ঞাতনামা ডি-এর সাথে কথোপকথনের সময় ড্রাগ নিয়ে আলোচনা করেছিলেন।

এনসিবির পক্ষ থেকে মাদক নিয়ে তদন্ত চলাকালীন দুটো এফআইআর দায়ের করা হয়েছে। ইডির বাজেয়াপ্ত করা রিয়ার ফোনে মাদক চ্যাটের জন্য রিয়াসহ মোট ছয়জনের নামে এফআইআর করা হয়। দ্বিতীয়টি আবার সুয়োমোটো ধারায় বলিউডের মাদক সংশ্লিষ্টতার বিরুদ্ধে এফআইআর করা হয়।

এর আগে এনসিবি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানিয়েছেন, শ্রদ্ধা কাপুরকে দুই এফআইআরের ভিত্তিতেই জিজ্ঞাসাবাদ করা হবে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল