২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এবার সারা আলি খান-রাকুলপ্রীতদের তলব করছে এনসিবি

এবার সারা আলি খান-রাকুলপ্রীতদের তলব করছে এনসিবি - ছবি : ইন্ডিয়ান এক্সপ্রেস

মাদকের সাথে সংশ্লিষ্টতা তদন্তে উঠেপড়ে লেগেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর এবার মাদক কারবারের তদন্তে তলব করা হচ্ছে বি-টাউনের এই মুহূর্তের প্রথম সারির মুখ সাইফ আলি খানের কন্যা সারা আলি খানকে। পাশাপাশি তলব করা হবে অভিনেত্রী রাকুলপ্রীত সিং ও সিমোন খাম্বাট্টাকেও। চলতি সপ্তাহেই তাদের তলব করা হবে বলে খবর।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যু তদন্তে নেমে মাদক সংশ্লিষ্টতার সূত্র খুঁজে পান তদন্তকারীরা। এরপরই জিজ্ঞাসাবাদের পর মাদক কারবারের অভিযোগে গ্রেফতার হন সুশান্ত মৃত্যু মামলায় অন্যতম প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গ্রেফতার করা হয় রিয়ার ভাই শৌভিকসহ ১৮ জনকে।

রিয়াকে গ্রেফরের পরই মাদক সংশ্লিষ্টতা তদন্তে উঠে আসে সারা-রাকুলপ্রীতদের নাম। জানা যায়, এনসিবি’র জেরায় বেশ কয়েকজন বলিউড সেলিব্রেটির নাম উল্লেখ করেন বর্তমানে বাইকুল্লা জেলে বন্দি রিয়া।

এদিকে, মাদক সংশ্লিষ্টতা তদন্তে রাকুলপ্রীতের নাম ওঠার পরই দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী। এই মামলায় তাকে জড়িয়ে যেভাবে সংবাদ পরিবেশন করা হচ্ছে, তাতে তার মানহানি হয়েছে বলে অভিযোগ করেন রাকুলপ্রীত। এরপরই কেন্দ্রীয় সরকারকে এ নিয়ে নোটিশ পাঠায় হাইকোর্ট। নিউজ ব্রডকাস্টিং অ্যাসোসিয়েশন, প্রসারভারতী, প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়াকেও নোটিশ পাঠানো হয়।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল