২৫ সেপ্টেম্বর ২০২০

লাইফ সাপোর্টে সাদেক বাচ্চু

সাদেক বাচ্চু - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে অভিনেতা সাদেক বাচ্চুকে।

বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, সাদেক বাচ্চুর হৃদযন্ত্রের ৮০ শতাংশই কাজ করছে না। যার কারণে তাকে লাইফ সাপোর্টে নিতে হয়েছে। অভিনেতার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান চিকিৎসকরা।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরো বলেন, সাদেক বাচ্চুর শরীরে করোনা আক্রান্ত ছাড়াও আরো বেশকিছু ‘ক্রিটিক্যাল’ সমস্যা রয়েছে। তার মধ্যে ফুসফুসের ইনফেকশনটা নিয়ে শঙ্কিত তার পরিবার।

অভিনেতার মেয়ে সাদিকা ফাইরুজ মেহজাবিন জানান, ‘বাবার এই অবস্থা রিকভার করতে কিছুদিন সময় লাগবে। কারণ ফুসফুসের ইনফেকশনটা একটু ছড়িয়ে গেছে। বাবার সুস্থতা কামনায় সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর রাতে তীব্র জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাদেক বাচ্চু। সেখানে তার করোনাভাইরাসের (কোভিড-১৯) পরীক্ষা করানো হয়। গত শুক্রবার সেটির ফল পজেটিভ আসে। এরপর অবস্থার অবনতি হওয়ায় শনিবার রাতে তাকে মহাখালীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।


আরো সংবাদ

সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (১৫৪৭২)ধর্ষণ মামলা : ফেসবুকে যা বললেন হাসান আল মামুন (১২০৩৯)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৯০৩৬)শিক্ষার্থীদের অটো প্রমোশন হবে না : শিক্ষা বোর্ড (৮৯৬২)মালয় রাজনীতিতে নতুন ঝড় : প্রধানমন্ত্রী হচ্ছেন আনোয়ার? (৮০৭৫)সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৭৬৩৬)শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পূর্বপ্রস্তুতি নিতে পরিপত্র জারি (৭৫৯৮)এরদোগান কেন বারবার নানা মঞ্চে কাশ্মির প্রশ্ন তুলছেন? (৭৪৪৬)ঢাকা-দিল্লি সম্পর্কের অবনতি, মোদিকে দুষলেন রাহুল (৭২৭৩)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৬৭২৫)