১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সাদেক বাচ্চুর করোনা পজিটিভ

সাদেক বাচ্চু - ফাইল ছবি

জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শ্বাসকষ্ট-জ্বরে আক্রান্ত এ অভিনেতা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন। উপসর্গ থাকায় তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ এসেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেকে করোনা ইউনিটের ওয়ার্ড মাস্টার মো: রিয়াজ উদ্দিন।

গতকাল শুক্রবার সাদেক বাচ্চুর করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। এখন তাকে করোনাভাইরাসের চিকিৎসা দিচ্ছেন চিকিৎসকরা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক-চিত্রনায়ক জায়েদ খান জানিয়েছেন, ‘সাদেক বাচ্চু ভাইয়ের করোনা পজিটিভ এসেছে। তার চিকিৎসা চলছে। সবার কাছে তার জন্য দোয়া চাইছি, তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।’

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর সাদেক বাচ্চুকে হাসপাতালে নেয়ার পর তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। পরীক্ষার পর শুক্রবার (১১ সেপ্টেম্বর) তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

আগের চেয়ে তার শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে বলেও জানা যায়।

পাঁচ দশকের দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে মঞ্চে, বেতারে, টিভিতে, সিনেমায়, সর্বত্র দাপুটে বিচরণ সাদেক বাচ্চুর। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ সিনেমায় অভিনয়ের পর জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে। এই পরিচয়েই দেশজুড়ে খ্যাতি ছড়িয়ে পড়ে গুণী এই অভিনেতার।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল