২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত - সংগৃহীত

বলিউডের খ্যাতিমান অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তিনি ক্যান্সারের চতুর্থ পর্যায়ে (স্টেজ-৪) রয়েছেন।

এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, মঙ্গলবার ‘কিছু চিকিৎসা করানোর জন্য’ কাজ থেকে সংক্ষিপ্ত বিরতি নেয়ার ঘোষণা দেন সঞ্জয়।

অভিনেতা সঞ্জয় দত্তের শরীরে ক্যান্সার শনাক্ত হয়েছে বলে জানায় লীলাবতী হাসপাতালের সূত্র। তবে গণমাধ্যমের সাথে কথা বলার অনুমতি নেই তাদের।

গত ৮ আগস্ট গুরুতর শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন সঞ্জয় দত্ত। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হলেও নমুনা পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ এর অস্তিত্ব পাওয়া যায়নি।

কিন্তু অন্যান্য পরীক্ষার পর জানা যায় যে তার বুকে ফ্লুইড জমা হয়েছে এবং তিনি চতুর্থ পর্যায়ের ফুসফুস ক্যান্সারে আক্রান্ত।

হাসপাতালের একটি সূত্র জানায়, ‘যখন তাকে হাসপাতালে নিয়ে আসা হয়, তখন তার অক্সিজেন স্যাচুরেশন কম ছিল। তবে তার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ আসার পর ক্যান্সার পরীক্ষা করা হলে সেটি পজিটিভ আসে।’

সঞ্জয় দত্তের চিকিৎসক ডা: জলিল পার্কারের সাথে যোগাযোগ করা হলে রোগীর গোপনীয়তার কথা উল্লেখ করে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

সূত্র: ইউএনবি


আরো সংবাদ

২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে বহিষ্কৃত আ’লীগ নেতা এনু-রুপনের জামিন আবেদন খারিজ ঢাবির উন্নয়ন ফি প্রত্যাহার চেয়ে ভিসিকে ছাত্রলীগের স্মারকলিপি কবি ফররুখ আহমদের মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী আজ আলুর দাম নিয়ন্ত্রণের চেষ্টা ভুল সিদ্ধান্ত : জি এম কাদের

সকল